ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

নবকুমার ইনষ্টিটিউশন ও শহীদুল্লাহ কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
নবকুমার ইনষ্টিটিউশন ও শহীদুল্লাহ কলেজে নিয়োগ

নবকুমার ইনষ্টিটিউশন ও ড.শহীদুল্লাহ কলেজে সৃষ্ট পদে প্রভাষক এবং সহকারী শিক্ষক নিয়ােগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

কলেজ শাখায় বাংলা, হিসাব বিজ্ঞান, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা এবং পৌরনীতি ও সুশাসন বিষয়ে একজন করে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। স্কুল শাখায় জীববিজ্ঞান এবং স্কাউট/সংগীত বিষয়ে একজন করে এবং গনিত ও বিজ্ঞান বিষয়ে দুইজন করে শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

প্রভাষক পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি এবং সহকারী শিক্ষক পদে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পর্যায়ে সংশ্লিষ্ট বিষয়ে ৩০০ নম্বরের পাঠ্য থাকতে হবে। নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ন, বিএড প্রশিক্ষনপ্রাপ্ত এবং কম্পিউটারে দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। উভয় ক্ষেত্রে বয়সসীমা সৰ্ব্বোচ ৩৫ বছর।

আগ্রহী প্রার্থীদের সদ্য তােলা ২ কপি পাসপাের্ট সাইজের ছবি, শিক্ষাগত যােগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, স্ব-হস্তে লিখিত আবেদন পত্র (মােবাইল নম্বরসহ) আগামী ১৫ দিনের মধ্যে ‘অধ্যক্ষ, নবকুমার ইনষ্টিটিউশন ও ড. শহীদুল্লাহ কলেজ, বকশী বাজার, ঢাকা-১২১১’ ঠিকানায় ডাকযােগে পাঠাতে হবে অথবা সরাসরি জমা দিতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।