ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

মােংলা বন্দরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
মােংলা বন্দরে নিয়োগ

সুপ্রীম কোর্ট (হাইকোর্ট বিভাগ ও আপিলেট বিভাগ) এবং ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বাগেরহাট জেলার সকল আদালত ও খুলনার বিভাগীয় শ্রম আদালতে মােংলা বন্দর কর্তৃপক্ষের মামলা পরিচালনার জন্য অভিজ্ঞতাসম্পন্ন ব্যারিস্টার, অ্যাডভােকেট ও আয়কর উপদেষ্টাদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের পেশাগত যােগ্যতার স্বীকৃতিসহ আইন পেশায় ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইনজীবীগণ যে স্থানে নিয়োগ পাওয়ার জন্য আগ্রহী তা উল্লেখ করতে হবে এবং সেই স্থানে তাদের নিজস্ব চেম্বার থাকতে হবে।

আবেদনপত্রের সঙ্গে গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত জাতীয়তার সনদপত্র, সংশ্লিষ্ট বার কাউন্সিল/বার অ্যাসােসিয়েশন কর্তৃক আইন পেশায় অন্তর্ভুক্তির তারিখ ও অভিজ্ঞতার সনদপত্র, সদ্য তােলা ২ কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবিসহ জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। আবেদনপত্র আগামী ২৮ মার্চের মধ্যে ‘পরিচালক (প্রশাসন), মােংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর-মােংলা বন্দর সাব পােস্ট অফিস, মােংলা, বাগেরহাট’ বরাবর দাখিল করতে হবে।


বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।