ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

মেট্রোরেলে চাকরির সুযোগ, তিন পদে নেওয়া হবে ১৩ জনকে

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২১
মেট্রোরেলে চাকরির সুযোগ, তিন পদে নেওয়া হবে ১৩ জনকে

ঢাকা: ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নতুন করে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৩টি পদে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদগুলোর জন্য আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত।

পদের নাম ও সংখ্যা

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর- ১১
হিসাবরক্ষক-১
স্টোরকিপার-১
আবেদনের যোগ্যতা

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের বয়স
করোনা মহামারির কারণে চাকরির অনেক নিয়োগ ও পরীক্ষা বন্ধ থাকায় সরকারি চাকরির আবেদনের জন্য বয়স কমিয়ে দেয় সরকার। গত বছর ২৫ মার্চ যাদের ৩০ বছর পূর্ণ হয়েছে, সরকারি চাকরিতে তাদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ বিষয়ে জারি করা জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুসারে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বছরের ২৫ মার্চে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা একই দিনে ৩২ বছর।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে ৩১ অক্টোবরের মধ্যে ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে জমা দিতে পারবেন। আবেদন ফি ৫০০ টাকা।

বাংলাদেশ সময়: ০৭২৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।