ঢাকা, বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৯, ২৩ মার্চ ২০২৩, ০১ রমজান ১৪৪৪

কর্পোরেট কর্নার

বাণিজ্যমেলায় মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
বাণিজ্যমেলায় মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী

ঢাকা: মাসব্যাপী ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১ জানুয়ারি) রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে তিনি এ মেলার উদ্বোধন করেন।

মেলা উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই'র সভাপতি মো. জসিম উদ্দিন প্রমুখ।

পরিদর্শনকালে প্রধানমন্ত্রীসহ অতিথিদের স্বাগত জানান, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ ও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শনকালে কোম্পানির পণ্য সামগ্রী পর্যবেক্ষণ করে প্রশংসা করেন ও বিভিন্ন দিক নির্দেশনা দেন।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অন্যান্য অতিথিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান  মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa