ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাণিজ্য মেলায় সেরা ইনোভেশন ও সেরা স্টলের পুরস্কার পেল ওয়ালটন

করপোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
বাণিজ্য মেলায় সেরা ইনোভেশন ও সেরা স্টলের পুরস্কার পেল ওয়ালটন বাণিজ্য মেলায় ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে সেরা প্রিমিয়ার স্টল পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহণ করছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর।

শেষ হলো মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ‘ডিআইটিএফ’ এর ২৭তম আসর।

বরাবরের মতো মেলার এই আসরেও দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রে ছিল অন্যতম গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটনের দৃষ্টিনন্দন ও শৈল্পিক ডিজাইনের স্টল।

মেলায় অত্যাধুনিক ও উদ্ভাবনী ফিচারের পরিবেশবান্ধব টেকসই স্মার্ট প্রযুক্তিপণ্য প্রদর্শন করে সেরা ইনোভেশন অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে ওয়ালটন।  

একইসঙ্গে এবারের বাণিজ্য মেলাতেও ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে সেরা প্রিমিয়ার স্টলের পুরস্কার পেয়েছে বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে ডিআইটিএফ-২৩ এর সমাপনী অনুষ্ঠানে সেরা ইনোভেশন এবং সেরা ইলেকট্রনিক্স স্টল ক্যাটাগরিতে ওয়ালটনকে প্রথম পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ বাবু।  

বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইপিবি’র ভাইস-চেয়ারম্যান এএইচএম আহসান।

অতিথিদের কাছ থেকে সেরা ইনোভেশন এবং সেরা ইলেকট্রনিক্স স্টলের পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু এবং মো. হুমায়ুন কবীর।

সেরা ইনোভেশন পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহণ করছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু।

উল্লেখ্য, বাণিজ্য মেলায় সেরা ভ্যাটদাতার পুরস্কার চালুর পর থেকে টানা ১৪ বছর প্রথম পুরস্কার অর্জন করেছে ওয়ালটন। পাশাপাশি দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন তৈরি করে প্রায় প্রতি বছরই পুরস্কৃত হয়ে আসছে ওয়ালটন। গত বছর থেকে পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে বাণিজ্য মেলা আয়োজন করা হচ্ছে।

আন্তর্জাতিক মেলার আবহে স্থায়ী এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত বাণিজ্য মেলায় বিক্রয় কার্যক্রম বন্ধ রেখে নতুন প্রযুক্তি ও উদ্ভাবন প্রদর্শন করে আসছে ওয়ালটন।

২৭তম বাণিজ্য মেলায় দেশি-বিদেশি দর্শনার্থীদের নজর কাড়ে ওয়ালটনের অত্যাধুনিক ও উদ্ভাবনী ফিচারের পরিবেশবান্ধব টেকসই স্মার্ট প্রযুক্তিপণ্য।  

বিশেষ করে ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, স্মার্ট এয়ার কন্ডিশনার, স্মার্ট টেবিল, স্মার্ট ওয়াশিং মেশিন, লিফট, স্মার্টফোন, কম্পিউটার পণ্য, বিভিন্ন ধরনের ডিজিটাল ডিভাইসসহ ওয়ালটনের নতুন পণ্য ই-বাইক।  

ওয়ালটন স্টলে প্রদর্শিত হয়েছে আগামী প্রজম্মের উদ্ভাবনী টেকসই সবুজ প্রযুক্তিপণ্যের আপকামিং মডেল। দৃষ্টিনন্দন প্যাভিলিয়নে কনজ্যুমার ইলেকট্রনিক্সের পাশাপাশি এলজিপি, এলডিপি, নাট, বোল্ট, স্ক্রুসহ বিভিন্ন ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্যও প্রদর্শন করেছে ওয়ালটন।  

‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের বিশ্বমানের টেকসই প্রযুক্তিপণ্য দেখে মোহিত হয়েছেন মেলায় আগত দর্শনার্থীরা।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।