ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সুপারব্র্যান্ড স্বীকৃতি পেলো এনার্জিপ্যাক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
সুপারব্র্যান্ড স্বীকৃতি পেলো এনার্জিপ্যাক

ঢাকা: ২০২৩-২০২৪ সালের জন্য সুপারব্র্যান্ডস মর্যাদা অর্জন করলো দেশের শীর্ষস্থানীয় জ্বালানি, বিদ্যুৎ ও প্রকৌশল বিষয়ক প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল)।

ব্র্যান্ড মূল্যায়নকারী প্রতিষ্ঠান হিসেবে বিশ্বের ৯০টি দেশে কাজ করছে সুপারব্র্যান্ডস।

১৯৯৪ সালে যাত্রা শুরু করার পর থেকে ব্র্যান্ড সাফল্যের প্রতীকে পরিণত হয়েছে সুপারব্র্যান্ডস। বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের বিশেষজ্ঞদের নিয়ে গঠিত প্যানেল (ব্র্যান্ড কাউন্সিল) জটিল যাচাই-বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে সুপারব্র্যান্ডগুলোকে নির্বাচিত করে।

এ বিষয়ে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ বলেন, দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রো-মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসেবে সম্মানজনক সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড অর্জন করায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা দেশের বিদ্যুৎ ও জ্বালানির চাহিদা পূরণে নিরলস কাজ করে যাচ্ছি। টেকসই উন্নয়ন নিশ্চিতে পরিবেশবান্ধব জ্বালানি (ক্লিন এনার্জি) ও জ্বালানি-সাশ্রয়ী বিভিন্ন উপায় সহজলভ্য করতে কাজ করছে এনার্জিপ্যাক।

প্রসঙ্গত, ১৯৮২ সাল থেকে ডিজিটাইজ ও সাসটেইনেবিলিটির (টেকসই উন্নয়ন) সমন্বয়ের মাধ্যমে পরিবেশবান্ধব উৎপাদন, জ্বালানি সাশ্রয়ী অবকাঠামো ও ক্লিন এনার্জি সহজলভ্য করতে কাজ করে যাচ্ছে এনার্জিপ্যাক। পাওয়ার ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন, পাওয়ার জেনারেশন, কমার্শিয়াল অটোমোটিভ, এলপিজি সিলিন্ডার উৎপাদন, বোতলজাত ও বণ্টন করা এবং প্রিফ্যাব্রিকেটেড স্টিল কনস্ট্রাকশনের কাজ করছে প্রতিষ্ঠানটি। এছাড়া এনার্জি-এফিশিয়েন্ট লুমিনারি এবং নবায়নযোগ্য শক্তি ও এর ব্যবস্থাপনার মতো বিভিন্ন ক্যাটাগরিতে বিস্তৃত পরিসরে বিভিন্ন পণ্য ও সেবা দিয়ে যাচ্ছে এনার্জিপ্যাক।

সুপারব্র্যান্ডসের গালা ইভেন্টে এনার্জিপ্যাকের পক্ষ থেকে অংশ নেন প্রতিষ্ঠানটির চিফ স্ট্র্যাটেজিস্ট নাওইদ রশিদ, মারকম লিড আমিন মাহমুদ এবং ব্র্যান্ড স্পেশালিস্ট আতিকুজ্জামান খান।

দেশের জ্বালানি ও বিদ্যুৎ প্রকৌশল খাতের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে ২০২৩-২০২৪ দু’বছরের জন্য সুপারব্র্যান্ডসের মর্যাদা অর্জন করলো এনার্জিপ্যাক।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।