ঢাকা, শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইনোভেশন অ্যাওয়ার্ডে ৪ পুরস্কার জিতল বিকাশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
ইনোভেশন অ্যাওয়ার্ডে ৪ পুরস্কার জিতল বিকাশ

ঢাকা: পঞ্চমবারের মতো আয়োজিত বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২৩-এ চারটি ক্যাটাগরিতে ইনোভেশন অ্যাওয়ার্ড জিতেছে দেশের সবচেয়ে বড় এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।  

ডিজিটাল সেভিংস, পেওনিয়ারের মাধ্যমে রেমিট্যান্স সেবা এবং বিকাশ পেমেন্ট স্পিকারের মতো উদ্ভাবনী ও সৃজনশীল সেবায় বিভিন্ন ক্যাটগরিতে চারটি পুরস্কার জিতেছে প্রতিষ্ঠানটি।

বিকাশ অ্যাপ থেকে তিনটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সেভিংস দেওয়ার মতো উদ্ভাবনী সেবার জন্য ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ পুরস্কার, ফ্রিল্যান্সারেদের জন্য পেওনিয়ার টু বিকাশ সেবা নিয়ে ফ্রিল্যান্সার কমিউনিটিতে এনগেজমেন্টের জন্য ‘বেস্ট ইনোভেশন ইন কমিউনিটি এনগেজমেন্ট’, পেওনিয়ারের মাধ্যমে সার্ভিস রেমিট্যান্স এক্সপোর্টের জন্য ‘বেস্ট ইনোভেশন-ফাইন্যান্স ইনোভেশন ইন আদার ফিন্যান্সিয়াল ইনস্টিটিউট’ এবং উদ্ভাবনী সেবা বিকাশ পেমেন্ট স্পিকারের জন্য ‘বেস্ট ইনোভেশন (প্রোডাক্ট ডেভেলপমেন্ট)’ ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে পুরস্কারগুলো গ্রহণ করেন বিকাশের চিফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজিত এ পুরস্কারের মাধ্যমে মানুষের জীবনকে সহজ করছে এমন সব যুগান্তকারী উদ্ভাবন এবং ধারণাগুলোকে সম্মানিত করা হয়। এরই অংশ হিসেবে এ বছর ১৬টি ক্যাটাগরির মধ্যে চারটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জিতেছে বিকাশ।  

বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ডের আগের আয়োজনগুলোতেও বিভিন্ন উদ্ভাবনী সেবার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।