ঢাকা, সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৯ মে ২০২৩, ০৯ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

স্টাডি ইন অস্ট্রেলিয়া ওপেন ডে

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
স্টাডি ইন অস্ট্রেলিয়া ওপেন ডে

ঢাকা: মেন্টরস স্টাডি অ্যাব্রোড এর আয়োজনে অস্ট্রেলিয়া ওপেন ডে অনুষ্ঠিত হবে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশান-২ এর হোটেল আমারির ইডেন গ্র্যান্ড বলরুমে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এ ওপেন ডে অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা ওপেন ডেতে উপস্থিত থাকবেন। তারা তাদের বিশ্ববিদ্যালয়ের জন্য শিক্ষার্থীদের যোগ্যতা মূল্যায়ন করবেন।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হলো: ম্যাকুয়ারি ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়ান ক্যাথলিক ইউনিভার্সিটি (এসিইউ), কার্টিন ইউনিভার্সিটি, ডেকিন ইউনিভার্সিটি, এটিএমসি (ফেডারেশন ইউনিভার্সিটি), ভিক্টোরিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি (ভিআইটি), এডিথ কোওয়ান কলেজ, আইন্সবেরি কলেজ, এসএআইবিটি, গ্রিফিথ কলেজ, টেয়লার্স কলেজ, অস্ট্রেলিয়া ইনস্টিটিউট অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (এআইবিটি), অলব্রাইট ইনস্টিটিউট, অস্ট্রেলিয়ান বিজনেস অ্যান্ড কালিনারী ইনস্টিটিউট এবং মেলবোর্ন মেট্রোপলিটন কলেজ।

ব্যাচেলর, মাস্টার্স, ফাউন্ডেশন, ডিপ্লোমা এবং অ্যাডভান্সড ডিপ্লোমা কোর্সের জন্য বিস্তৃত সুযোগ থাকবে। এ প্রতিষ্ঠানগুলো ছাড়া অন্যান্য স্বনামধন্য অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয়ের আবেদন প্রক্রিয়া, ভিসা প্রক্রিয়া, খণ্ডকালীন কাজের সুযোগ, অধ্যয়ন-পরবর্তী ওয়ার্ক পারমিট, ভ্রমণ ও বাসস্থান, আইইএলটিএস প্রস্তুতি ও নিবন্ধন এবং আরও অনেক বিষয়ে  শিক্ষার্থীদের আগ্রহীদের গাইড করার জন্য আমাদের অভিজ্ঞ কাউন্সিলররা ওপেন ডে উপস্থিত থাকবেন।

আগ্রহী শিক্ষার্থীদের জন্য প্রবেশ ফি ফ্রি। এ ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা মেন্টরস স্টাডি অ্যাব্রোড থেকে বিনামূল্যে ভর্তি এবং ভিসা প্রক্রিয়াকরণ সুবিধা উপভোগ করতে পারবেন।

স্পট অ্যাসেসমেন্ট ও আবেদনের জন্য অনুগ্রহ করে আগ্রহী শিক্ষার্থীদের সার্টিফিকেট/ট্রান্সক্রিপ্ট, পাসপোর্ট এবং অন্যান্য ডকুমেন্ট (যদি থাকে) এর কপি সঙ্গে নিতে হবে। আরও তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭১৩২৪৩৪২৫, ০১৭১৩২৪৩৪৩৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa