ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক অনুদান দিল সালমা আদিল ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএসসি পরীক্ষার্থীদের আর্থিক অনুদান দিল সালমা আদিল ফাউন্ডেশন

সম্প্রতি স্বেচ্ছাসেবী স্বনামধন্য সামাজিক সংস্থা, ‘সালমা আদিল ফাউন্ডেশনের’ উদ্যোগে বিগত বছর গুলোর ন্যায় এ বছরও  চন্দনাইশ ও বাশখালীর ৪টি স্কুলের মেধাবী, অসচ্ছল এস এস সি পরীক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান দেওয়া হয়।

চন্দনাইশের জোয়ারা ‘বিশ্বম্ভর চৌধুরী উচ্চ বিদ্যালয়’, ‘জোয়ারা খানখানাবাদ নতুন চন্দ্র সিংহ উচ্চ বিদ্যালয়’, ‘ফতেনগর শরীফুন্নেছা নজির উদ্দিন উচ্চ বিদ্যালয়’।

এবং বাশখালীর ‘বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয়ে’ অসচ্ছল মেধাবী ছাত্র ছাত্রীদের ‘সালমা আদিল ফাউন্ডেশন’ (SAF) এর চেয়ারম্যান লায়ন সালমা আদিল এমজেএফ এর পক্ষ থেকে সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক, স্কুল পরিচালনা পরিষদের সভাপতির নেতৃত্বে অনুদানের চেক প্রত্যেক ছাত্র ছাত্রীদের নিকট হস্তান্তর করা হয়।

অনুদান প্রাপ্ত ছাত্র ছাত্রী, সংশ্লিষ্ট স্কুলের শিক্ষকমণ্ডলী, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ অভিভাবক মহল এবং এলাকাবাসী সালমা আদিল ফাউন্ডেশনের এ ধরনের মহতী উদ্যোগকে স্বাগত জানান এবং ভূয়সী প্রশংসা করেন।  

এর ফলে অনগ্রসর, অসচ্ছল মেধাবী শিক্ষার্থীরা ভবিষ্যতে নিজেদের মেধা আরও প্রমাণ করার সুযোগ পাবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।