ঢাকা, সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৯ মে ২০২৩, ০৯ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

আইইউবিএটি ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
আইইউবিএটি ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩ অনুষ্ঠিত

তরুণ চাকরিপ্রত্যাশীদের স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরির সুযোগ করে দিতে রাজধানীর উত্তরার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) অনুষ্ঠিত হয়েছে আইইউবিএটি ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দিনব্যাপী চলে এ আয়োজন।

দেশি-বিদেশি মোট ১০১টি প্রতিষ্ঠান আট শতাধিক পদে যোগ্য প্রার্থী খুঁজে নিতে অংশ নেয় এ আয়োজনে। সারা দেশের চাকরিপ্রত্যাশীদের জন্য উন্মুক্ত ছিল এ আয়োজন।

আয়োজন চলাকালে ১১টি চাকরিদাতা প্রতিষ্ঠান সরাসরি জীবনবৃত্তান্ত সংগ্রহ, বাছাই ও সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেন। বাকি প্রতিষ্ঠানগুলো দ্রুততম সময়ের মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবেন বলে আয়োজক কমিটি জানান।

ফেস্টিভালে চাকরি প্রার্থীরা দেশের নামীদামি কম্পানি ও প্রতিষ্ঠানের সঙ্গে সরাসরি যোগাযোগ করে তাদের প্রয়োজনীয় যোগ্যতা ও দক্ষতা সম্পর্কে জ্ঞান লাভ করে সে অনুযায়ী নিজেকে যোগ্যপ্রার্থী হিসেবে তৈরি করতে পারবেন।

আইইউবিএটির প্লেসমেন্ট অফিসের আয়োজনে অনুষ্ঠিতব্য ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩ পাওয়ার্ড বাই টিসিএল গ্লোবাল। সহযোগী পার্টনার হিসেবে ছিল ডেইলি স্টার ও কমিউনিটি পার্টনার ভ্যাকেন্সি অ্যানাউন্সমেন্ট ইন বিডি।  

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa