ঢাকা, শুক্রবার, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৯ জুন ২০২৩, ২০ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

চট্টগ্রামে ‘সিলেকশনস’র উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
চট্টগ্রামে ‘সিলেকশনস’র উদ্বোধন

দেশের বাণিজ্যিক রাজধানী ও বন্দরনগরী চট্টগ্রামে উদ্বোধন হয়ে হয়েছে আকিজ বশির গ্রুপের হোমবিল্ডিং ব্র্যান্ডগুলোর এমপোরিয়াম খ্যাত ‘সিলেকশনস’র আরেকটি শো-রুম। গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সব ব্র্যান্ড পণ্যকে সমাহৃত করতে গত বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির।

‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ আদর্শ নিয়ে ব্র্যান্ডটির প্রথম ফ্ল্যাগশিপ শো-রুমের উদ্বোধন হয় রাজধানী ঢাকার বনানীতে। যাত্রা শুরুর পর থেকেই সিলেকশনস গ্রাহকদের মাঝে বিশেষ সুনাম অর্জন করেছে ও নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই ধারা অক্ষুণ্ণ রাখতেই এবার চট্টগ্রামে নতুন শো-রুম চালু হলো।

ফ্ল্যাগশিপ শো-রুমটি চট্টগ্রামের আগ্রাবাদ এক্সেস রোডে অবস্থিত। শোরুমটিতে থাকছে সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যারের বিশাল সম্ভার।

সোমবার (২০ মার্চ) শোরুমটি উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিকস ও আকিজ বোর্ডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, দেশের খ্যাতনামা আর্কিটেক্টরা, সম্মানিত বিজনেস অ্যাসোসিয়োটরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আকিজ বশির গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন বলেন, ইন্টেরিয়রের সব প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ডপণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনসের যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা চট্টগ্রামে এই ফ্ল্যাগশিপ শো-রুমটির শুভ উদ্বোধন করেছি। আশা করি, এই শো-রুম থেকে গ্রাহকরা আকিজ বশির গ্রুপের সেরা সকল ব্র্যান্ড পণ্যের বিশাল সমাহার থেকে তাদের পছন্দসই টাইলস, স্যানেটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবে। এছাড়াও আমরা সিলেকশনসের এই শো-রুমগুলোতে পণ্য সম্পর্কে বিভিন্ন এক্সপার্ট অ্যাডভোকেসি ও কনসালটেন্সিরও ব্যবস্থা রাখছি।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa