ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

টঙ্গীতে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
টঙ্গীতে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন

ঢাকা: সম্প্রতি গাজীপুরের টঙ্গীর কাজী মার্কেটে দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে।  

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমটি শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

 

উদ্বোধন উপলক্ষে শো-রুমটিতে ক্রেতা সাধারণের জন্য পণ্য ক্রয়ের ওপর বিশেষ ছাড় এবং অফার ঘোষণা করা হয়।

মিনিস্টার-মাইওয়ানে গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে  আরও উপস্থিত ছিলেন গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল, গাজীপুর সিটি কর্পোরেশন এর ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল ইসলাম নুরু, ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হোসাইন, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন (মন্ডল) এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ব্যবসা বান্ধব পরিবেশ তৈরি করে দিয়েছেন। ফলে মিনিস্টার মাইওয়ান গ্রুপের মতো কোম্পানি দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান এবং কর্মসংস্থান তৈরিতে অগ্রণী ভূমিকা রাখছে।  

অনুষ্ঠানে তিনি মিনিস্টারের বিভিন্ন পণ্য দেখেন এবং দেশেই বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি হচ্ছে দেখে তার ভূয়সী প্রশংসা করেন।

দেশেই তৈরি উন্নত প্রযুক্তি পণ্যের ওপর মানুষের আস্থা তৈরি হয়েছে এবং দেশের ঘরে ঘরে দেশীয় পণ্য শোভা পাচ্ছে।  

প্রতিমন্ত্রী ইলেক্ট্রনিক্স শিল্পকে দেশের চাহিদা মিটিয়ে বিশ্ববাজারে মেইড ইন বাংলাদেশ পৌঁছে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, দেশেই আমাদের বিশ্বমানের দুটি ফ্যাক্টরি যেখানে আমরা বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছি। যা দেশের চাহিদা মিটিয়ে এখন বিদেশে রপ্তানির প্রক্রিয়া চলমান।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।