ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন মেহজাবীন ও নিশো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন মেহজাবীন ও নিশো

তরুণ প্রজন্মসহ সবাইকে ডিজিটাল লেনদেনে সচেতন, উৎসাহিত এবং অভ্যস্ত করতে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন জনপ্রিয় দুই তারকা অভিনয় শিল্পী মেহজাবীন চৌধুরী ও আফরান নিশো।

সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে চুক্তি স্বাক্ষর করেন এ দুই তারকা।

এসময় উপস্থিত ছিলেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সময়ের অন্যতম জনপ্রিয় এ দুই তারকা তাদের অসাধারণ অভিনয় প্রতিভা ও ব্যক্তি-ইমেজের মাধ্যমে সব ধরনের দর্শকের বিশেষ করে তরুণদের কাছে আইকন হয়ে উঠেছেন। ব্র্যান্ড এনডোর্সার হিসেবে সাধারণ মানুষের কাছে বিকাশের সেবাগুলো সম্পর্কে সচেতনতা বাড়ানো ও প্রতিষ্ঠানটির মূল্যবোধের প্রসারে নানা ধরনের প্রচারণামূলক কার্যক্রমে অংশ নেবেন তারা।

বিকাশের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে মেহজাবীন বলেন, প্রতিনিয়ত নতুন নতুন সেবার মাধ্যমে মানুষের ডিজিটাল লাইফস্টাইলের অংশ হয়ে উঠেছে বিকাশ। বিকাশের এসব সেবাগুলো ব্যবহারে তরুণ প্রজন্মসহ সবাইকে আরও উৎসাহিত করে ক্যাশলেস স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারাটা আমার জন্য সম্মানের।

জনপ্রিয় তারকা নিশো বলেন, বিকাশের মতো এমন একটি অতি প্রয়োজনীয় সেবাকে আগামী দিনে আরও বেশি মানুষের কাছে পৌঁছে দিতে কাজ করতে পারাটা এক ধরনের আত্মতৃপ্তির। আমার বিশ্বাস, বিকাশের সঙ্গে থেকে আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ততা তৈরিতে সবাইকে উৎসাহিত করতে পারব।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।