ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিরসরাইয়ে ইফতার বিতরণ উদ্বোধন করেন যুবলীগ নেতা এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
মিরসরাইয়ে ইফতার বিতরণ উদ্বোধন করেন যুবলীগ নেতা এলিট

ঢাকা: মিরসরাইয়ে মাসব্যাপী ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

তার ধারাবাহিকতায় মিরসরাইয়ের ১ ও ২ নম্বর ইউনিয়নের হিংগুলি বাজার, ৫ নম্বর ইউনিয়ন, ৬ নম্বর ইউনিয়ন, ৭ নম্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ও ৮ নম্বর ওয়ার্ড, ৮ নম্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড, ৯ নম্বর ইউনিয়ন, ১০ নম্বর ইউনিয়ন, ১২ নম্বর ইউনিয়ন, ১৫ নম্বর ইউনিয়ন ওয়াহেদপুর ও ১৬ নম্বর ইউনিয়নে এ মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট।

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ও মানবিক যুবলীগের প্রবক্তা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। তার ধারাবাহিকতায় আজ মিরসরাইয়ে যুবলীগের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করি। আজ আমরা ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভার অন্তর্গত সমগ্র উপজেলায় ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করি। বাকি মিরসরাইয়ের অন্যান্য ইউনিয়নে আমরা আমাদের নেতাকর্মীদের মাধ্যমে নিজ নিজ এলাকায় উপস্থিত থেকে ইফতার সামগ্রী পৌঁছে দিয়ে আসবো।

এ সময় নিয়াজ মোর্শেদ এলিটের সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরাসহ মিরসরাই উপজেলা এবং চট্টগ্রাম উত্তর জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।