ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আল হারামাইন পারফিউমসের ৯ম আউটলেট চালু গুলশানে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
আল হারামাইন পারফিউমসের ৯ম আউটলেট চালু গুলশানে

ঢাকা: রাজধানীর অভিজাত এলাকা গুলশানে উদ্বোধন হলো আল হারামাইন পারফিউমসের ৯ম আউটলেট। দেশে সবগুলো আউটলেট থেকে পুরোপুরি আলাদা আমেজে গড়া এই আউটলেটে রয়েছে আল হারামাইন পারফিউমসের সবচেয়ে এক্সক্লুসিভ সব কালেকশন।

শুক্রবার (৩১ মার্চ) গুলশান সেন্টার পয়েন্টের (ইউনিমার্ট বিল্ডিং) নীচতলায় উদ্বোধনী আয়োজনের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো আউটলেটটি।

পারফিউম, আতর ও বাখুরের পাশাপাশি এই আউটলেটে থাকছে বার্নার স্ট্যান্ডের মতো মন ভালো করা সব পণ্য। এছাড়া উদ্বোধন উপলক্ষে এই আউটলেটে কেনাকাটারা ওপর থাকছে তিন দিনব্যাপী সমস্ত প্রডাক্টে ১০ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড়।

এই আউটলেট দিয়ে বাংলাদেশে আল হারামাইন পারফিউমসের মোট আউটলেটের সংখ্যা দাঁড়ালো ৯টি। রমজানকে সামনে রেখে আরো আউটলেট শুরু করার পরিকল্পনা করছে প্রতিষ্ঠানটির বাংলাদেশ অফিস।

গুলশানের এই আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল হারামাইন পারফিউমসের ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) সামিরা রহমান, ইউনাইটেড গ্রুপের ইউনিমার্টের চিফ এক্সিকিউটিভ অফিসার মুরতজা জামান, ইউনাইটেড গ্রুপের ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) শেখ মোহাম্মদ ফারুক হসেন, আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ সাব্বির আহমেদ এবং আল হারামাইন পারফিউমসের গ্রুপ অ্যাডভাইজর (অব.) মেজর জেনারেল হুমায়ুন কবির।

বাংলাদেশসহ আল হারামাইন পারফিউমসের মোট ১০০টিরও বেশি দেশে আউটলেট রয়েছে। সংযুক্ত আরব আমিরাতের আজমান শহরে প্রতিষ্ঠিত আল হারামাইন পারফিউমসের সুবিশাল ফ্যাক্টরিতে তৈরি সমস্ত সুগন্ধি পণ্য এখন ছড়িয়ে আছে বিশ্বজুড়ে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।