ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আড়ং’র ২৭তম আউটলেটের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
আড়ং’র ২৭তম আউটলেটের উদ্বোধন

ঢাকা: কুষ্টিয়ায় উদ্বোধন হয়েছে দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর ২৭তম আউটলেট।  অত্যাধুনিক নির্মাণশৈলীর ৯ হাজার ৫০০ বর্গফুটের দোতলা বিশিষ্ট এই আউটলেটে নারী-পুরুষ ও শিশুদের পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ং এর সাব ব্র্যান্ড তাগা, তাগা ম্যান, এবং আড়ং আর্থ এর পণ্যগুলো পাওয়া যাবে।

শনিবার (১ এপ্রিল) আড়ং এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম আউটলেটটির উদ্বোধন করেন।  এ সময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‍‘আড়ং তার গ্রাহকদের চাহিদা মেটাতে এবং বাংলাদেশী কারিগরদের হস্তশিল্পের পণ্যের প্রচার ও প্রসারের জন্য সারা দেশে তার পরিধি বিস্তৃত করে আসছে। কুষ্টিয়ায় একটি আউটলেট খুলে এই অঞ্চলের মানুষের সেবা করতে পেরে আমরা খুবই গর্বিত ও আনন্দিত- মন্তব্য করেন চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম।  

এছাড়াও গ্রাহকরা কুষ্টিয়ায় আড়ং এর নতুন আউটলেটে সীমিত সময়ের জন্য পাঁচ হাজার টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’র সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন। তাছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’র অন্তর্ভুক্ত সদস্যরা আড়ং কুষ্টিয়া আউটলেটে প্রতিটি কেনাকাটায় দ্বিগুণ পয়েন্ট অর্জন করতে পারবেন ৭ এপ্রিল পর্যন্ত।

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর একটি সামাজিক উদ্যোগ।

আউটলেটের ঠিকানা: জাকেরা সৃজন টাওয়ার, চাঁদ মোহাম্মদ সড়ক, থানা পাড়া, কুষ্টিয়া সদর।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।