ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্টাইলে ঈদ উদযাপন করুন বাটার সঙ্গে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
স্টাইলে ঈদ উদযাপন করুন বাটার সঙ্গে

ঢাকা: এবার ঈদ উৎসব সেলিব্রেট করতে আপনি কী অলরেডি এক্সাইটেড? তাহলে আপনার এক্সাইটমেন্ট আরও বাড়িয়ে দিতে এবং উৎসবের মুহূর্তগুলোকে স্মরণীয় করতে বাংলাদেশের আইকনিক ফুটওয়্যার ব্র্যান্ড বাটা নিয়ে এসেছে বিশাল আয়োজন। সবচেয়ে লেটেস্ট কালেকশন থেকে শুরু করে ফান-ফুর্তি ভরপুর ক্যাম্পেইন, ঈদের আনন্দ বাড়িয়ে দিতে বাটা কমতি রাখেনি কোনো কিছুরই।

চলুন জেনে নেই বাটা আপনার জন্য কী কী আকর্ষণ নিয়ে এসেছে।

ঈদকে সামনে রেখে বাটা একই ছাদের নিচে নিয়ে এসেছে শত শত ডিজাইনের জুতা, যেখানে পরিবারের সবার জন্যই আছে অনেক ভ্যারিয়েশন। নারী, পুরুষ, শিশু সবার জন্য নিউ বাটা রেড কালেকশন, বাটা কমফিট, মেরি ক্লেয়ার, নর্থ স্টার, পাওয়ার ও অন্যান্য বড় ব্র্যান্ডের বিশাল কালেকশন নিয়ে বাটা এখন ঈদ শপিংয়ের ওয়ান স্টপ ডেস্টিনেশন। ঈদ উৎসবকে আনন্দঘন করতে বাটায় আছে ট্রেন্ডি জুতার বিশাল কালেকশন, তাই সাশ্রয়ী মূল্যে খুঁজে পাবেন আপনার পছন্দের সেরা জুতা জোড়া।

নিউ বাটা রেড কালেকশনে রয়েছে ২০০ এর বেশি আকর্ষণীয় জুতা। সারপ্রাইজিং রাইট? কিন্তু চমকের এখনও অনেক কিছু বাকি। বাটায় পাবেন ৬০০ এর বেশি নতুন ডিজাইন ও বিশ্বমানের উন্নত ফুটওয়ার টেকনোলজির অন্যন্য কম্বিনেশন যেমন অর্থোলাইট কুশনিং, ম্যাসাজিও এবং মেমরি কুশনিং, অ্যানাটমিক ফুটবেড, আল্ট্রা সফট মেমোরি ফোম, ও রিসাইকেলিং মেটেরিয়াল, যা আপনার প্রতি স্টেপকে করবে আরও আরামদায়ক। প্রযুক্তিগতভাবে উন্নত ডিজাইনের এসব জুতা আপনাকে দেবে আগের থেকে ৫০ শতাংশ বেশি আরাম ও স্থায়িত্ব, ব্যাকটেরিয়া থেকে প্রটেকশন ও ওজনে হালকা অনভূতি। তাই স্টাইল ও ফ্যাশনের সঙ্গে এবারের ঈদকে রাঙাতে ও সবার নজর কারতে আস্থা রাখুন বাটায়।   

ঈদ নিয়ে বাটার আয়োজন কেবল এখানেই শেষ নয়, কারণ বাটার সঙ্গে এবারে থাকছে নামকরা সব ইনফ্লুয়েন্সাররা। বাংলাদেশের জনপ্রিয় ইনফ্লুয়েন্সারদের সঙ্গে নিয়ে বাটা তার ঈদ কালেকশন ঘিরে তৈরি করছে পপুলার এক ট্রেন্ড। এছাড়া ঈদে সবার শপিং এক্সপেরিয়ন্সের বিষয়কে মাথায় রেখে বাটা নিয়ে এসেছে অ্যামেজিং একটি টিভিসি, যা বাটার ডিজাইন ও স্টাইল ভ্যারিয়েশন এবং পরিবারের সবার জন্যই যে আছে অনেক চয়েস অপশন তা নিয়ে কথা বলে। বাটার সঙ্গে জনপ্রিয় ইনফ্লুয়েন্সারদের কলাবরেশন ও বাহারি সব ক্যাম্পেইনের উদ্দেশ্যই ছিল বাটাকে সবার কাছে গ্লোবাল ব্র্যান্ড হিসেবে তুলে ধরা। একই সঙ্গে গ্রাহকদের আরও কাছে পৌঁছে যেতে ও বাটার শত ভ্যারিয়েশন ও ডিজাইনের জুতা পরখ করে দেখার সহজ করে দিতে বাটা দেশের বিভিন্ন প্রান্তে নিয়ে চলেছে অ্যাক্টিভেশন ক্যারাভান।

অফলাইন কেনাকাটার পাশাপাশি যারা ঘরে বসেই ঈদের নিউ বাটা রেড কালেকশনের জুতা কিনতে চায় তাদের জন্য আছে বাটার অনলাইন প্ল্যাটফর্ম Batabd.com. বাটার অনলাইন শপিং প্ল্যাটফর্মকে গ্রাহকদের কাছে আরও পরিচিত ও জনপ্রিয় করে তুলতে বাটা ইতোমধ্যেই দেশের জনপ্রিয় তারকাদের নিয়ে তৈরি করেছে সাড়া জাগানো সব ক্যাম্পেইন। তারকাদের নিয়ে করা এ ক্যাম্পেইনগুলোর মাধ্যমে বাটা নিজেকে তরুণদের মধ্যে একটি ট্রেন্ডি ও ফ্যাশনেবল ব্র্যান্ড হিসেবে পরিচিত করে তুলেছে।  

ইনফ্লুয়েন্সার ও তারকাদের নিয়ে করা এসব ক্যাম্পেইন বাটার জুতা কালেকশনগুলোকে বাটার অনলাইন ও অফলাইন স্টোরের পাশাপাশি সবার মনে জায়গা করে দিয়েছে। সব মিলিয়ে এ ঈদকে সবার জন্য স্মরণীয় করে তুলতে বাটা কোনো কমতি রাখেনি। তাই আপনার নিকটস্থ বাটা স্টোরে অথবা Batabd.com-এ ভিজিট করে আজই আপনার পছন্দের জুতা বেছে নিন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।