ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিলেটে এসআইবিএলের ব্যবসা পর্যালোচনা সভা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ৬, ২০২৩
সিলেটে এসআইবিএলের ব্যবসা পর্যালোচনা সভা

ঢাকা: সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) সিলেট অঞ্চলের শাখা ও উপ-শাখাসমূহের সব কর্মকর্তার অংশগ্রহণে ব্যবসায়িক পর্যালোচনা সভা সম্প্রতি স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

 

এতে অন্যদের মধ্যে ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন, ট্রেড ফাইন্যান্স বিভাগের প্রধান আবু রুশদ ইফতেখারুল হক, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান, এসএমই বিভাগের প্রধান সাদাত আহমদ খান ও সিলেট অঞ্চলের প্রধান সাইফ আল আমীনসহ উক্ত অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও উপ-শাখার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম সবাইকে জবাবদিহিতার মধ্যে কাজ করতে হবে উল্লেখ করে বলেন, এ বছর ব্যাংকের গৃহীত কর্মকৌশল বাস্তবায়নে সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।  

তিনি আরও বলেন, আমরা সব সূচকেই ইতিবাচক ধারায় আছি। ব্যাংকের এ ধারা অব্যাহত রাখার জন্য সবাইকে স্বতঃস্ফূর্তভাবে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ০৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।