ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মানবসম্পদ বিভাগের কর্মীদের নিয়ে স্নোটেক্স গ্রুপের এইচআর সামিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মে ২১, ২০২৩
মানবসম্পদ বিভাগের কর্মীদের নিয়ে স্নোটেক্স গ্রুপের এইচআর সামিট

ঢাকা: আন্তর্জাতিক মানবসম্পদ দিবস উদযাপন ও ২০২৩ সালের এইচআর সামিট সফলভাবে সম্পন্ন করেছে স্নোটেক্স গ্রুপ। প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের সব কর্মচারীদের অংশগ্রহণে গত ২০ মে দিবসটি পালন করা হয়।

এইচআর সামিট উপলক্ষে স্নোটেক্সের ধামরাই কারখানায় কেক কেটে মানবসম্পদ বিভাগের সহকর্মীদের সম্মান জানান স্নোটেক্স গ্রুপের পরিচালক (গ্রুপ অপারেশনস) মোশাররফ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্নোটেক্স গ্রুপের মানবসম্পদ প্রধান মো. তাসিবুল আলম তাসিব।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ফয়জুর রহমান, উপ-পরিচালক (অ্যাকাউন্টস ও ফিন্যান্স), মো. তরিকুল ইসলাম, সহকারী পরিচালক (মার্চেন্ডাইজিং), সালাউদ্দিন, সহকারী পরিচালক (মার্চেন্ডাইজিং), মো. ফজলে রুম্মান, সহকারী পরিচালক (মার্চেন্ডাইজিং), মো. হোসেন মনসুর, সহকারী পরিচালক (মার্চেন্ডাইজিং), মো. মোহাম্মদ মতিউর রহমান, সহকারী পরিচালক (অপারেশনস-সারা লাইফস্টাইল লিমিটেড), মো. জয়দুল হোসেন, সহকারী পরিচালক (অপারেশন-স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড), সৈয়দ আসাদুজ্জামান আরমান, সহকারী পরিচালক (অপারেশন-স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড), মো. মাসুদ হাসান, সহকারী পরিচালক (অপারেশন-কাট এন সিউ লিমিটেড), মো. বাবুল হোসেন, জি এম (অপারেশন-স্নোটেক্স অ্যাপারেলস লিমিটেড), মো. মাহাফুজার রহমান, এ জি এম (মানবসম্পদ-স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড), এ কে এম মাহমুদুল হাসান শুভ, সিনিয়র ডি জি এম (গ্রুপ অপারেশনস) এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা।

মানবসম্পদ টিমের অবদান উদযাপন ও কোম্পানির মানবসম্পদের গুরুত্বকে স্বীকৃতি দেওয়াই ছিল এইচআর সামিটের উদ্দেশ্য। মূল বক্তব্য, প্যানেল আলোচনা ও ইন্টারেক্টিভ সেশনের সমন্বয়ে উদযাপিত হয় এ দিনটি।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মে ২১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।