ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪৩০, ০১ ডিসেম্বর ২০২৩, ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ক্রিকেট বিশ্বকাপ সামনে রেখে গ্রাহক চাহিদার শীর্ষে মিনিস্টার টেলিভিশন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
ক্রিকেট বিশ্বকাপ সামনে রেখে গ্রাহক চাহিদার শীর্ষে মিনিস্টার টেলিভিশন

ঢাকা: সামনে বিশ্বকাপ ক্রিকেট। ক্রিকেট উন্মাদনায় ভেসে যেতে প্রস্তুত সারা বিশ্ব।

প্রথমত, এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হবে উপমহাদেশে। এছাড়াও অতীতের যেকোনো বারের তুলনায় এবার বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপের অন্যতম ফেভারিট। টাইগারদের এবারের লক্ষ্য বিশ্বকাপ জয় করা। ঠিক যেমন ‘লক্ষ্য এবার বিশ্ব জয়’ এ স্লোগানকে ধারণ করে মিনিস্টার গ্রুপের বর্তমানে দেশীয় বাজার চাহিদা পূরণ করে বিদেশেও পণ্য রপ্তানির প্রক্রিয়া চলমান।

বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিকস ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম মিনিস্টার কোম্পানি। বর্তমানে টেলিভিশন, ফ্রিজ, এয়ার কন্ডিশনারসহ বিভিন্ন হোম এপ্ল্যায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাত করে মিনিস্টার এখন দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোম্পানিতে পরিণত হয়েছে। গুণে মানে সেরা পারর্ফম্যান্স দেওয়ায় গ্রাহকদের আস্থা ও সন্তুষ্টির প্রথমের দিকেই রয়েছে মিনিস্টার ব্র্যান্ড। পাশাপাশি দেশীয় অনেক ব্র্যান্ডের থেকে মিনিস্টারের পণ্যের গুণগত মানের তুলনায় দাম কম।

এবারের দর্শকদের বিশ্বকাপের আনন্দ বহুগুণে বাড়িয়ে দিতে মিনিস্টার দিচ্ছে ঝকঝকে পরিষ্কার ভিজুয়্যাল স্ক্রিন। মিনিস্টারের টেলিভিশনে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি যার ফলে এ টেলিভিশনগুলো হাই রেজুলিউশন এবং আরও বাস্তবধর্মী চিত্র প্রদান করে, যা দর্শকদের খেলা দেখার মজা বহুগুণে বাড়িয়ে দেবে। বর্তমান সময়ে টেলিভিশন জগতের সবচেয়ে আকর্ষণীয় ও নতুন সংযোজন হলো স্মার্ট সেবা। এদিক অন্যান্য ব্র্যান্ড থেকে এগিয়ে মিনিস্টার। মিনিস্টারের স্মার্ট টিভিতে পাওয়া যাচ্ছে সব অত্যাধুনিক সেবা। বর্তমানে গ্রাহক চাহিদা ও পছন্দের শীর্ষে মিনিস্টারের স্মার্ট এলইডি টেলিভিশনগুলো। ৭ শতাংশ ছাড়ে মাত্র ১৮ হাজার ৯০০ টাকা থেকে শুরু করে এক লাখ টাকা পর্যন্ত দামে পাওয়া যাচ্ছে মিনিস্টারের টেলিভিশন।

তবে ক্রেতাদের মধ্যে মিনিস্টারের M-24 মডেলের গ্লোরিয়াস স্মার্ট অ্যান্ড্রয়েড এলইডি টিভির জনপ্রিয়তা তুমুল। মাত্র ১৮ হাজার ৯০০ টাকার এ টেলিভিশনে রয়েছে এক জিবি র‌্যাম, এইচডি রেজুলেশনের ছবি এবং অ্যান্ড্রয়েড ৯.০/১১ (পাই) অপারেটিং সিস্টেম।

এছাড়াও প্রসেসরে ব্যবহার করা হয়েছে কোয়াড কোর। তবে ৫২,৫৮১ টাকার ৫০ ইঞ্চি স্মার্ট টিভির বর্তমানে অফার মূল্যে পাওয়া যাচ্ছে মাত্র ৩৯ হাজার ৯০০ টাকায়। স্মার্ট টেলিভিশন ইন্টারনেটে সংযোগ করা যায় বিধায় ব্যবহারকারীরা ওয়েব ব্রাউজিং, অনলাইন স্ট্রিমিং এবং ডিজিটাল প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারে।  

যেমন: ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন (Netflix, Amazon Prime, YouTube), সোশ্যাল মিডিয়া, ওয়েব ব্রাউজিং, গেমিং ইত্যাদি। কিছু স্মার্ট টেলিভিশন ভয়েস রিকোগনিশন সহযোগিতা প্রদান করে, যাতে ব্যবহারকারীরা ভয়েস কমান্ড দিয়ে টেলিভিশন চালাতে পারে।  

এছাড়াও মিনিস্টার টেলিভিশনে রয়েছে স্ক্রিন শেয়ারিং সুবিধা। ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন, কম্পিউটার বা অন্যান্য ডিভাইসের স্ক্রিন শেয়ারিং করতে খুব সহজেই স্মার্ট টেলিভিশন ব্যবহার করতে পারে। স্মার্ট টিভি ১৫ হাজার ওয়াট পর্যন্ত নিজেকে সুরক্ষা করতে পারে। এছাড়া বৈদ্যুতিক শর্টসার্কিট, ভোল্টেজ আপ-ডাউন ইত্যাদিতে স্মার্ট টিভির ক্ষতি হয় না। সে সঙ্গে রয়েছে বিল্ট ইন ওয়াই ফাই ও ব্লুটুথ, স্ক্র্যাচ প্রুফ, ফ্রি ওয়াল মাউন্ট ব্র্যাকেট এবং রিফ্রেশ রেট 60Hz। এছাড়াও ইউটিউবসহ বিভিন্ন অ্যাপ আগেই ইন্সটল করা থাকে।

বজ্র প্রতিরক্ষামূলক হবার কারণে বৃষ্টির সময়ও নিশ্চিন্তে ব্যবহার করা যায় মিনিস্টার স্মার্ট টেলিভিশন। এছাড়াও মিনিস্টারে রয়েছে কিস্তিতে কেনার এক দারুণ সুযোগ। মাত্র ৫০ টাকা দৈনিক কিস্তিতে গ্রাহকেরা খুব সহজেই কিনে ফেলতে পারেন মিনিস্টারের পছন্দের মডেলের টেলিভিশন, সাথে বিক্রয়োত্তর পরিষেবা তো থাকছেই।

সর্বশেষ সব তথ্য এবং অফার সম্পর্কে জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ অথবা কল করুন এই হটলাইন নম্বরে : 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।