ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

জেসিএক্স আবাসন মেলা শুরু বৃহস্পতিবার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
জেসিএক্স আবাসন মেলা শুরু বৃহস্পতিবার

ঢাকা: চার দিনের আবাসন মেলার ‘প্রপার্টি এক্সপো’ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশের দ্রুত বর্ধনশীল রিয়েল এস্টেট কোম্পানি জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড।  

মেলায় ফ্ল্যাট বুকিং দিলে পাওয়া যাবে ১০ লাখ টাকা পর্যন্ত মূল্য ছাড়।

এছাড়াও ইন্টেরিয়র ডিজাইনে ৫০ শতাংশ ছাড়ের সঙ্গে থাকছে কমপ্লিমেন্টরি কিচেন কেবিনেট ও হোম মুভার সার্ভিস।  

আগামী ১২ থেকে ১৫ অক্টোবর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার আই ব্লকে জাপান স্ট্রিটের নিজস্ব ভবন ‘জেসিএক্স বিজনেস টাওয়ারে’ মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।  

অনুষ্ঠানে কোম্পানির সিইও, ব্র্যান্ড অ্যাম্বাসেডর জমির মালিকসহ অন্যান্য অতিথিরা উপস্থিত থাকবেন।

আগত ক্রেতা দর্শনার্থীরা জেসিএক্স ডেভেলপমেন্টের চলমান ৩৬টি আবাসান প্রকল্পের ২০ লাখ ৮১ হাজার স্কয়ার ফুটের বেশি আয়তনের স্পেস থেকে স্বপ্নের ফ্ল্যাট/অফিস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

এছাড়া বসুন্ধরা আবাসিক এলাকার ৯২ কাটা জমির ওপর আগামী ডিসেম্বরে শুরু হচ্ছে জেসিএক্স আরও গ্রান্ড রেসিডেন্স লাক্সারি কনডোমিনিয়াম। এ প্রকল্পের ৬০ শতাংশ জায়গা উন্মুক্ত থাকবে।  

এ বিষয়ে জেসিএক্স ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন চৌধুরী বলেন, আমরা জাপানিজ এবং দেশের সেরা প্রকৌশলীদের মাধ্যমে দৃষ্টি নন্দন ডিজাইন এবং সব মানসম্পন্ন আবাসনের নিশ্চয়তা দিচ্ছি। আমাদের সবগুলো প্রকল্প নির্ধারিত সময়ে মধ্যে গ্রাহককে হস্তান্তর করা হয়। জাপানের বিখ্যাত রিয়েল এস্টেট কোম্পানি CREED গ্রুপের সঙ্গে যৌথ মালিকানায় দেশের অন্যতম রিয়েল এস্টেট কোম্পানি জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড। বসুন্ধরা আবাসিক এলাকায় জেসিএক্স অনেকগুলো বাণিজ্যিক এবং আবাসিক প্রকল্প নির্মাণ করেছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।