ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

স্বপ্নে বিভিন্ন পণ্যে থাকছে আবারও মূল্য ছাড় 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
স্বপ্নে বিভিন্ন পণ্যে থাকছে আবারও মূল্য ছাড় 

ঢাকা: দামে দিশেহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হয়েছে দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। গত সপ্তাহের পর আবারও পরিবারের প্রয়োজনীয় অনেক পণ্যে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে সুপারশপটি।

 

স্বপ্ন কর্তৃপক্ষ জানায়, ১০ ও ১১ নভেম্বর (শুক্র ও শনিবার) বেশকিছু পণ্য খোলা বাজারের চেয়ে কম দামে গ্রাহকরা কিনতে পারবেন।  

তারা আরও জানায়, ১০ ও ১১  নভেম্বর নেভিয়া ইন্টেনসিভ বডি মিল্ক (৪০০ +- ২০ মিলি) ৭৫৫ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে (যা খোলা বাজারে ৯০০-৯২০ টাকা), নেভিয়া এক্স হাইড্রেশন বডি লোশন (৪০০ +- ২০ মিলি) ৭৫৫ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে (যা খোলা বাজারে ৯০০-৯২০ টাকা), ইস্পাহানী মির্জাপুর বেস্ট লিফ চা ৫০০ গ্রাম প্যাকেট স্বপ্নতে পাওয়া যাবে ২২২.৫০ টাকায় (বাজারে যার মূল্য ২৩০-২৩৫ টাকা), সানসিল্ক স্টানিং বেস্ট শাইন শ্যাম্পুতে থাকছে বিশেষ ছাড় ও স্বপ্নতে ৪৯৬ গ্রাম নুডলস পাওয়া যাবে ১২৭ টাকায়। একটি পরিবারের ঘরের মাসের বাজারে স্বপ্ন সবগুলো প্রয়োজনীয় পণ্যে সর্বোচ্চ ডিসকাউন্ট দিচ্ছে।  

এছাড়া খোলা চাল, ডাল, চিনি, আলু, পেঁয়াজ, মাছ, মাংসতে কোনো ভ্যাট নেই। অসাধু ব্যবসায়ীরা যেন ছাড়ের সুযোগ নিয়ে বেশি পরিমাণ পণ্য কিনে কোনো ব্যবসা না করতে পারে সেজন্য সাধারণ ক্রেতার সুবিধার্থে স্বপ্ন আউটলেট থেকে প্রতি ক্রেতা ডিম এক ডজন, আলু সর্বোচ্চ তিন কেজি করে কিনতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ