ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিজিটাল মার্কেটিংয়ে ২৫ পুরস্কার পেল গ্রামীণফোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
ডিজিটাল মার্কেটিংয়ে ২৫ পুরস্কার পেল গ্রামীণফোন

ঢাকা: সপ্তম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২৩-এ মোট ২৫টি পুরস্কার জিতেছে গ্রামীণফোন লিমিটেড। যার মধ্যে ছয়টি গোল্ড, নয়টি সিলভার ও ১০টি ব্রোঞ্জ পুরস্কার রয়েছে।

এ বছরের আয়োজনে সব ব্র্যান্ডের মধ্যে সর্বোচ্চ।

সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে গ্রামীণফোন সর্বোচ্চ সংখ্যক পুরস্কারে জিতে নেয়। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায় প্রতিষ্ঠানটি।

পুরস্কার বিজয়ী ক্যাম্পেইনগুলো গ্রে ঢাকা এবং মাইন্ডশেয়ার বাংলাদেশের মতো কমিউনিকেশন পার্টনারদের সঙ্গে নিয়ে ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোনের সৃজনশীলতা ও কার্যকরী যোগাযোগের সংস্কৃতি গঠনের প্রচেষ্টা ও প্রতিশ্রুতিরই প্রতিফলন। আয়োজনে ‘ক্রিয়েটিং এনগেজিং অ্যান্ড ইমপ্যাক্টফুল মার্কেটিং ন্যারেটিভস ইন দ্য ডিজিটাল এরা’ শীর্ষক প্যানেল আলোচনায় অংশ নেন গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হাসিব।

আয়োজনে ব্যাপক সাড়া ও করতালিতে প্রশংসিত হয় বন্ধু দিবস উপলক্ষে করা গ্রামীণফোনের বিশেষ ক্যাম্পেইন ‘বন্ধু বোঝে আমাকে’। বন্ধুত্ব আর কানেক্টেড থাকার আনন্দকে নতুন আঙ্গিকে উপস্থাপন করা ক্যাম্পেইনটি মোট ১০টি পুরস্কার জিতে নেয়। মানুষ আর পোষা প্রাণীদের মধ্যে সত্যিকার ভালোবাসার সম্পর্ককে তুলে ধরে এটি লাখো মানুষের মন জয় করে। সেইসঙ্গে কীভাবে মানুষ ও প্রাণীদের মধ্যে সখ্যতা গড়ে উঠতে পারে এবং বিশেষ করে অভিভাবকহীন প্রাণীদের বিপন্ন জীবন থেকে বাঁচাতে ভূমিকা রাখতে পারে– ক্যাম্পেইনটিতে সে প্রসঙ্গে সচেতনতামূলক বার্তা দেওয়া হয়।

মুক্তিযুদ্ধ জাদুঘরের সঙ্গে উল্লেখযোগ্য অংশীদারিত্বের মতো অনন্য উদ্যোগের মাধ্যমে বাংলাদেশের ইতিহাস সংরক্ষণ ও এর প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে গ্রামীণফোনের অঙ্গীকারকে অনুষ্ঠানে স্বীকৃতি দেওয়া হয়। সেইসঙ্গে, বঙ্গবাজারের অগ্নি দুর্ঘটনাকে কেন্দ্র করে সমাজে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে গ্রামীণফোনের #লাইভফরবঙ্গবাজার ক্যাম্পেইন এবং তরুণ প্রজন্মের আকাঙ্ক্ষা ও স্বপ্নের প্রতি গ্রামীণফোনের অটল সমর্থনকে তুলে ধরেছে গ্রামীণফোনের #চলোবাংলাদেশ ক্যাম্পেইন, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিশেষভাবে প্রশংসিত হয়।

আয়োজনে পুরস্কার বিজয়ী গ্রামীণফোনের অন্যান্য কার্যক্রমের মধ্যে ছিল বায়োস্কোপে ‘প্রিয়তমা’ চলচ্চিত্রের মুক্তি, বিভিন্ন সার্চ ইঞ্জিন মার্কেটিং কার্যক্রম এবং মাইজিপি সংশ্লিষ্ট ক্যাম্পেইন প্রশংসা পেয়েছে।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড সন্ধ্যাটি অবিস্মরণীয় করে রাখার ক্ষেত্রে গ্রামীণফোনের অর্জনের তালিকায় রয়েছে– বায়োস্কোপ প্রিয়তমা ক্যাম্পেইনের জন্য বেস্ট ডিজিটাল মার্কেটিং ফর ওটিটি প্ল্যাটফর্ম (ব্রোঞ্জ অ্যাওয়ার্ড); বায়োস্কোপ প্রিয়তমা ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অব ইউটিউব (গোল্ড অ্যাওয়ার্ড); সার্চ ইঞ্জিন মার্কেটিং ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অব সার্চ (ব্রোঞ্জ অ্যাওয়ার্ড); মাইজিপি ইবাদাহ ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অব সার্চ (সিলভার অ্যাওয়ার্ড); মাইজিপি ইবাদাহ ক্যাম্পেইনের জন্য বেস্ট অ্যাপ মার্কেটিং (ব্রোঞ্জ অ্যাওয়ার্ড); এশিয়া কাপ সার্চ ইঞ্জিন মার্কেটিং ক্যাম্পেইনের জন্য বেস্ট ইউজ অব সার্চ (সিলভার অ্যাওয়ার্ড); এবং মাইজিপি ওয়ান ট্যাপ বিকাশের জন্য বেস্ট অ্যাপ মার্কেটিং (ব্রোঞ্জ অ্যাওয়ার্ড)।

এ অর্জন সম্পর্কে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান বলেন, গ্রামীণফোনের বিভিন্ন উদ্যোগ ও ক্যাম্পেইন ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডস আয়োজনে ২৫টি পুরস্কার জিতে নিয়েছে, যা আমাদের সবার জন্য আনন্দের। আমাদের পার্টনার গ্রে ঢাকা ও মাইন্ডশেয়ার বাংলাদেশের প্রতি অভিনন্দন রইল, কারণ তারা পুরস্কার জয়ের পাশাপাশি সম্ভাব্য সেরা সব উপায়ে গ্রামীণফোনকে গ্রাহকদের আরও কাছে পৌঁছে দিয়েছে, তাদের মন জয় করে নিয়েছে। আমাদের উদ্যোগকে স্বীকৃতি দেওয়ার জন্য বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, জুরি এবং বিশেষজ্ঞদের প্রতি আমরা কৃতজ্ঞ। এই অর্জন মূলত ডিজিটাল উদ্ভাবনের প্রতি আমাদের প্রতিশ্রুতিকেই তুলে ধরে, যার মাধ্যমে আমরা ডিজিটাল পরিসরে আরও কার্যকরীভাবে গ্রাহকদের সঙ্গে যুক্ত থাকার ক্ষেত্রে তথ্য-নির্ভর সিদ্ধান্ত নেওয়া এবং তা নির্বিঘ্নে প্রয়োগ করতে পেরেছি।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলতি বছর ৬০০ এর বেশি ডিজিটাল মার্কেটিং এবং সংশ্লিষ্ট ব্যবসায়িক পেশাদাররা অংশ নেন। এ বছর এক হাজারেরও বেশি মনোনয়ন জমা পড়ে এবং চারটি র‍্যাঙ্কে মোট ১৩৯টি ক্যাম্পেইন পুরস্কার অর্জন করে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।