ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

কৃষি উদ্যোক্তাদের সহযোগী হবে আই ফার্মার-পদ্মাব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
কৃষি উদ্যোক্তাদের সহযোগী হবে আই ফার্মার-পদ্মাব্যাংক

দেশের প্রত্যন্ত অঞ্চলে কৃষক ও কৃষি খাতসংশ্লিষ্ট উদ্যোক্তাদের জন্য আর্থিক সহযোগিতার পরিসর ত্বরান্বিত করতে সম্প্রতি চুক্তি সই করেছে আই ফার্মার ও পদ্মাব্যাংক।

এটি পদ্মা ব্যাংকের সাঙ্গে আই ফার্মারের নতুন এক অংশীদারিত্ব যা আই ফার্মারের কৃষকদের অর্থায়ন সুবিধাগুলো আরও সহজ করে দিবে।

আই ফার্মার কৃষিখাতের উন্নয়নে কৃষকদের উৎপাদিত পণ্য সরাসরি কিনে নেয়ার পাশাপাশি কৃষি সরঞ্জাম সম্পর্কিত সেবা প্রদান করে আসছে। অ্যাগ্রো-টেক প্রতিষ্ঠানটি দেশের এক লাখেরও বেশি নিবন্ধিত কৃষক পরিবারের সাথে নিরলসভাবে কাজ করছে।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আই ফার্মারের সহ-প্রতিষ্ঠাতা ও চিফ অপারেটিং অফিসার জামিল এম আকবর, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব তারেক রিয়াজ খান এবং পদ্মা ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দীন। অনুষ্ঠানে দুটি প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন আই ফার্মার মার্কেটিং এন্ড এগ্রি ইনপুটের প্রধান- জনাব রিয়াসাত হায়দার, পদ্মা ব্যাংকের ইভিপি ও হেড অব এসএমই অ্যান্ড অ্যাগ্রিকালচার ব্যাংকিং ডিভিশন মো. রিয়াজুল ইসলাম এবং পদ্মা ব্যাংকের ইভিপি ও হেড অব এইচআরডি শরীফ মঈনুল হোসেন।

 

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।