ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মতলবে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শোরুম উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
মতলবে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শোরুম উদ্বোধন

ঢাকা: চাঁদপুরের মতলবে নতুন আঙ্গিকে দেশীয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শোরুম উদ্বোধন করা হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোরুমটির উদ্বোধন করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল।

 

বিশিষ্ট ব্যবসায়ী ও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ব্যবসায়িক পার্টনার এস এম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ডিরেক্টর (শোরুম) মাহমুদুর রহমান খান, সূর্যমুখী কচিকাঁচা মেলার পরিচালক মাকসুদুল হক বাবলু, মতলবের বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান খান।

আরও উপস্থিত ছিলেন- কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতা ও গণমাধ্যমকর্মীসহ অন্য বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিরা।

প্রধান অতিথির বক্তব্যে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল বলেন, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশেই বিশ্বমানের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। এসব পণ্য সুলভ মূল্যে দেশের মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা দেশের প্রতিটি প্রান্তে আমাদের পণ্য পৌঁছে দিতে অবিরাম কাজ করে চলেছি। তারই ধারাবাহিকতায় দেশি পণ্যের মাধ্যমে সর্বোচ্চ সেবা দেওয়ার অঙ্গীকার নিয়ে চাঁদপুরের মতলবে মানুষের সামনে নতুন আঙ্গিকে আরও বড় পরিসরে হাজির হয়েছি ৷ আশা করছি, আমরা মতলবের সর্বস্তরের ক্রেতা সাধারণের চাহিদা পূরণ করতে সক্ষম হবো। আমরা অচিরেই দেশের চাহিদা মিটিয়ে বিদেশে ইলেকট্রনিক্স পণ্য রপ্তানি করবো বলে আশা প্রকাশ করছি।  

উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/হটলাইন-09606 700 700।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।