ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আশুলিয়ায় রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়ামে বিনিয়োগ মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আশুলিয়ায় রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়ামে বিনিয়োগ মেলা

‘আজকের বিনিয়োগ আগামীর সমৃদ্ধি’ শ্লোগানকে সামনে রেখে সাভারের আশুলিয়ার একমাত্র অত্যাধুনিক সেন্ট্রাল এসি মার্কেট রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়ামে চার দিনব্যাপী বিনিয়োগ মেলার উদ্বোধন করা হয়েছে। এই মেলা চলবে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে আশুলিয়ার জামগড়া এলাকার ফ্যান্টাসি কিংডমের বিপরীত পাশে অবস্থিত রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম কমার্শিয়াল স্পেসে বিনিয়োগ মেলার উদ্বোধন করা হয়।

ফিতা কেটে এর উদ্বোধন করেন রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার হেড অব সেলস্ দেওয়ান ফয়সাল হক।

এ সময় তিনি বলেন, দীর্ঘ ৩০ বছরের অধিক সময় ধরে রূপায়ণ গ্রুপ ও রুপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড বিশ্বস্ততার সঙ্গে বিনিয়োগকারীদের সঙ্গে ব্যবসা করে আসছে। পাশাপাশি সততার সঙ্গে বিনিয়োগকারীদের কাছে হস্তান্তর করে আসছে। সেই ধারাবাহিকতায় আজকে সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় অবস্থিত এই রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়ামে বিনিয়োগ মেলার উদ্বোধন হয়েছে। এই মেলায় আমরা বিনিয়োগকারীদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা রেখেছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়ামের প্রজেক্ট ইনচার্জ (বিক্রয়) নূর-এ-আলম সিদ্দিকি, রূপায়ণ গ্রুপের হেড অব অল ব্রাঞ্চ মো. মেহেদী বিল্লাহ রেজওয়ান, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের মার্কেটিং অ্যান্ড মিডিয়া হেড মো. সামিউল হাসান, সিনিয়র কর্মকর্তা রেজাউল করিম প্রমুখ। এ সময় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চার দিনব্যাপী এই মেলায় ৭৫-৩১১ বর্গফুটের দোকান, ২৮৪০- ৪১০৫ বর্গফুটের শো-রুম, ১৮১০-৩২১০ বর্গফুটের অফিস ও ৪৩০-৫৪৮০ বর্গফুটের ফুড কোর্ট ও ৬৫০-২২১০ বর্গফুটের অ্যাপার্টমেন্ট বিক্রি চলছে।

৭৩ কাঠা জমির ওপর নির্মিত এই মার্কেটে যেসব বিশেষ সুবিধা থাকবে তার মধ্যে আছে- সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা, মার্কেটের নিজস্ব জেনারেটর ব্যাকআপ সুবিধা, সাউন্ডপ্রুফ গ্লাস ব্যবহৃত, মার্কেটেই ব্যাংকিং ও বুথ সুবিধা, মার্কেটের নিজস্ব কার পার্কিং ব্যবস্থা, অত্যাধুনিক চারটি এস্কেলেটর ও চারটি ক্যাপসুল লিফট এবং চলন্ত সিঁড়ি ও অগ্নিনির্বাপক ব্যবস্থা। সেইসঙ্গে এই মার্কেটের সামনে ও পেছনে উভয় দিকে রাস্তার ব্যবস্থা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।