ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

টানা পঞ্চমবারের মতো দেশের সেরা ব্র্যান্ড বিকাশ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
টানা পঞ্চমবারের মতো দেশের সেরা ব্র্যান্ড বিকাশ

ঢাকা: ভোক্তা জরিপে টানা পঞ্চমবারের মতো দেশীয় ও বহুজাতিক শীর্ষ ব্র্যান্ডগুলোর মধ্য সবচেয়ে সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছে বিকাশ।  

২০১৯ থেকে ২০২২ এর ধারাবাহিকতায় এ বছরও বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-এ মনোনীত শীর্ষ ১৫টি ব্র্যান্ডের মধ্যে ‘বেস্ট ব্র্যান্ড’ নির্বাচিত হয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানটি।

পরপর পাঁচ বছর সম্মানজনক এই স্বীকৃতির পাশাপাশি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ক্যাটাগরিতেও টানা সপ্তমবারের মতো ‘মোস্ট লাভড ব্র্যান্ড’ নির্বাচিত হয়েছে বিকাশ।

এক যুগের যাত্রায় দেশের সব শ্রেণি-পেশার মানুষের প্রতিদিনকার আর্থিক লেনদেনে স্বাধীনতা ও সক্ষমতা এনে দিয়ে বিকাশ যেভাবে সবার জীবনের অংশ হয়ে উঠেছে এবং আর্থিক অন্তর্ভুক্তিকে এগিয়ে নিয়ে গেছে, সেই অবদানেরই ধারাবাহিক স্বীকৃতি এবারেরও এ অর্জন।

শনিবার (২৩ ডিসেম্বর) বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’-এর ১৫তম সংস্করণ। এনসার্চ লিমিটেড পরিচালিত জরিপ অনুযায়ী দ্য ডেইলি স্টারের সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে বিজয়ী প্রতিষ্ঠানগুলোর হাতে তুলে দেওয়া হয় সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর, চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, চিফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার ফেরদৌস ইউসুফ, চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিক, চিফ রিস্ক অফিসার আহম্মেদ আশিক হোসেন, হেড অব ব্র্যান্ড আশরাফ-উল-বারীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ভোক্তা সন্তুষ্টি অর্জনে ব্র্যান্ডগুলোকে আরও অনুপ্রাণিত করতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম গত প্রায় দেড় যুগ ধরে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ আয়োজন করে আসছে। দেশজুড়ে আট বিভাগ থেকে ১০ হাজার ভোক্তার ওপর পরিচালিত জরিপের ভিত্তিতে সেরা ব্র্যান্ড বাছাইয়ের প্রক্রিয়াটি সম্পন্ন হয়। এবারের আয়োজনে মোট ৫৬টি অ্যাওয়ার্ড দেওয়া হয়, পাশাপাশি ৪০টি ক্যাটাগরির ২য় ও ৩য় ‘মোস্ট লাভড ব্র্যান্ড’- এর নামও ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।