ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

২২ ফেব্রুয়ারি শিশু একাডেমিতে সারাদিনব্যাপী ‘স্বপ্ন আঁকো শিশু উৎসব’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
২২ ফেব্রুয়ারি শিশু একাডেমিতে সারাদিনব্যাপী ‘স্বপ্ন আঁকো শিশু উৎসব’

ঢাকা: দেশের বড় রিটেইল চেইন সুপারশপ স্বপ্নতে গতবারের মতো এবারও শুরু হয়েছে শিশুদের ছবি আঁকার উৎসব। দেশের সব আউটলেটে একযোগে চলছে ‘স্বপ্ন আঁকো বর্ণমালায়’ নামে এ উৎসবটি।

নিকটস্থ স্বপ্ন আউটলেট থেকে নির্দিষ্ট আর্ট পেপার সংগ্রহ করে ৪-১২ বছর বয়সী শিশুরা সম্প্রতি তাদের আঁকা ছবি জমা দেওয়া শুরু করে। শিশুদের আঁকা ছবি সংগ্রহ কাজ শেষ হয় গত ১৭ ফেব্রুয়ারি। আর আগামী ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ শিশু একাডেমিতে ‘স্বপ্ন আঁকো শিশু উৎসবে’ সব অংশগ্রহণকারীর জন্য থাকছে সার্টিফিকেট ও আকর্ষণীয় পুরস্কার।

দেশ বরেণ্য ব্যক্তিরা সেদিন আসবেন শিশুদের এ প্রদর্শনী উদ্বোধন করতে এবং শিশুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে। সারাদিনব্যাপী ‘স্বপ্ন আঁকো শিশু উৎসবে’ থাকছে নাচ, গান, মঞ্চ নাটক, কার্টুন শো, বিভিন্ন ধরনের গেমস, বইয়ের স্টল, ফটো বুথ ও আরও অনেক কিছু।

আগামী ২২ ফেব্রুয়ারি স্বপ্ন’র আয়োজনে করা ‘স্বপ্ন আঁকো শিশু উৎসবে’ বাংলাদেশ শিশু একাডেমিতে শিশুরা পরিবারসহ অংশগ্রহণ করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad