ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী এবং একই সঙ্গে আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র জন্মদিন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আধুনিক হামদর্দ কারখানা’র মিলনায়তনে এক আনন্দঘন আয়োজনে উদযাপিত হয়।

অনুষ্ঠানে ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, মুক্তিযুদ্ধের পরে দেশ গড়ার প্রত্যয় নিয়ে নিরন্তরভাবে আমরা চেষ্টা করে আজ এই পর্যায়ে পৌঁছেছি।

মাত্র ৫০ হাজার টাকার মূলধন এবং প্রায় ৬ গুন দায়দেনা থেকে হামদর্দ আজ পরিণত হয়েছে মানুষের আশা আকাঙ্ক্ষার আলোঘরে। ভবিষ্যতেও মানব সেবার কাজে আমরা আরও এগিয়ে যাবো এবং সফল হবো ইনশাআল্লাহ ।  

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) লক্ষীপুরের প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ভিসি অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ঢাকা রেলওয়ে জেলার এসপি আনোয়ার হোসেন, হামদর্দ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ইউনানী চেয়ার ভারতের প্রখ্যাত গবেষক অধ্যাপক ডা. মনোয়ার হোসেন কাজমি, সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক উৎপাদন বশির আহম্মদ, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম, পরিচালক (অ.দা.) হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ হাকীম আবু ইউছুফ আব্দুল হক, পরিচালক হামদর্দ জেনারেল হাসপাতাল মেজর (অব.) ডা. হারুন আল রশীদ। হামদর্দ পাবলিক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপন করেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক।   

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে জানানো ফুলেল শুভেচ্ছা জানায়। এছাড়া হামদর্দ এবং ড. ইউছুফ হারুন ভূঁইয়া’কে নিয়ে নির্মিত একটি তথ্যচিত্র প্রদর্শনের মাধ্যমে প্রতিষ্ঠানের ইতিহাস ও ঐতিহ্য  তুলে ধরা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪

এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।