ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আকিজ সিরামিক্‌স আয়োজিত আর্কিটেক্ট ফ্যামিলি নাইট ‘বন্ড অ্যান্ড বিয়ন্ড’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
আকিজ সিরামিক্‌স আয়োজিত আর্কিটেক্ট ফ্যামিলি নাইট ‘বন্ড অ্যান্ড বিয়ন্ড’

শ্রীমঙ্গলের দুসাই রিসোর্ট এন্ড স্পা-এর মনোরম পরিবেশে গত ১ থেকে ২ মার্চ ‘বন্ড অ্যান্ড বিয়ন্ড’ শীর্ষক এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করে আকিজ সিরামিক্‌স।  

দুই দিনব্যাপী এই মিলনমেলায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনস্থ স্থপতি বিভাগের স্বনামধন্য সকল স্থপতি এবং তাদের পরিবারের সদস্যবৃন্দের উপস্থিতিতে আলোচনা সভা ও বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনস্থ স্থপতি বিভাগের প্রধান স্থপতি মিজানুর রহমান অনুষ্ঠানের তাৎপর্য বিশ্লেষণ করে বলেন, আমাদের ইন্ডাস্ট্রির সামগ্রিক উন্নয়নে একযোগে কাজ করতে এরকম আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। দেশের সফল স্থপতিদের একত্রিত হয়ে নিজেদের উদ্ভাবন, নতুন টেকনোলজি এবং সিরামিক শিল্প নিয়ে নিজেদের উপলব্ধিগুলো শেয়ার করার মাধ্যমে যে সম্পর্ক গড়ে উঠেছে তা আমাকে অনুপ্রাণিত করে।  

আকিজ বশির গ্রুপের অপারেশন ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম তার বক্তৃতায় বলেন, দেশসেরা স্থপতিদের নিয়ে ‘বন্ড এন্ড বিয়ন্ড’ শীর্ষক এই অনুষ্ঠানটি বাংলাদেশের স্থাপত্যশিল্পের ভবিষ্যৎ নিয়ে সকলের সম্মিলিত ভিশনকে তুলে ধরেছে। আগামী দিনগুলোতে আমাদের কার্যপদ্ধতিকে আরও উন্নত করতে পারস্পরিক সহযোগিতা এবং সম্মিলিত আলোচনার জন্য এরকম আয়োজন অত্যন্ত জরুরি।

পরবর্তীতে বিখ্যাত ব্যান্ড ‘জলের গান’ তাদের সংগীত পরিবেশন করার পর উপস্থিত অতিথিদের নিয়ে নৈশভোজ আয়োজিত হয়। এসময় আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্‌সের জিএম (সেলস) মোহাম্মদ আশরাফুল হক এবং আকিজ বশির গ্রুপের মার্কেটিং হেড মোহাম্মদ শাহরিয়ার জামান।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।