ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪-এর বিজয়ীর নাম ঘোষণা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪-এর বিজয়ীর নাম ঘোষণা

ঢাকা: প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ গালা ইভেন্টের মধ্য দিয়ে শেষ হলো ‘ম্যাগি ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪’ প্রতিযোগিতা। ইশরাত জাবিন বিজয়ী হওয়ার সৌভাগ্য অর্জন করেন।

ট্রফি ও সার্টিফিকেটসহ বিজয়ী পেয়েছেন ১ লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ মানি।

গত মাসে ডিপিএস এসটিএস সিনিয়র স্কুলের ক্যাফেটেরিয়ায় একটি বিশেষ কর্মশালার মাধ্যমে শুরু হয় এ প্রতিযোগিতার। নিজেদের রন্ধনশৈলী প্রদর্শন করার এ সুযোগ রান্নায় পারদর্শী মায়েদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে গত ৯ মার্চ ডিপিএস এসটিএস সিনিয়র ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এ আয়োজনের টাইটেল-স্পন্সর হিসেবে ছিল ম্যাগি। সারা দেশ থেকে প্রায় ৫০০ জন মা এ আয়োজনে অংশগ্রহণ করেন। এ বছর দ্বিতীয়বারের মতো আয়োজিত হলো ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার প্রতিযোগিতা।  

মুখরোচক সব খাবারের মধ্য থেকে সেরা রেসিপি খুঁজে বের করার দায়িত্বে ছিলেন রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের এক্সিকিউটিভ শেফ শেখ রশিদ, লো মেরিডিয়ান ঢাকার শেফ জেসুস নিনো, নেসলে বাংলাদেশ পিএলসির কনজিউমার এনগেজমেন্ট সার্ভিস ম্যানেজার ফারিয়া ইসলাম, সৃষ্টি’স ফুড ক্রিয়েশন ক্যাটারিংয়ের কর্ণধার ও নামকরা রন্ধনশিল্পী (আরটিভি’র অনুষ্ঠান বেস্ট’স রান্নার স্বাদের উপস্থাপিকা) তাসনিয়া রহমান সৃষ্টি, ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের ফুড অ্যান্ড বেভারেজ প্রোডাকশনের (রন্ধনশিল্পবিষয়ক প্রশিক্ষণ) বিভাগীয় প্রধান ও পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক জাহিদা বেগম, স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক কোচ সিমরা খান।

অংশগ্রহণকারী মায়েদের জন্য এটি একটি স্মরণীয় ইভেন্ট ছিল। মায়েরা নিজেদের মধ্যে কথা বলেন এবং একে অপরের সঙ্গে রান্নাবিষয়ক বিভিন্ন টিপস শেয়ার করেন।  

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।