ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সাভার এ ‘সিলেকশনস’ শোরুম শুভ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
সাভার এ ‘সিলেকশনস’ শোরুম শুভ উদ্বোধন

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আকিজ বশির গ্রুপের গৃহ নির্মাণ সামগ্রীর ব্র্যান্ডগুলোর এমপোরিয়াম খ্যাত ‘সিলেকশনস’ এর একটি নতুন শোরুম চালু হয়েছে সাভারে ।  

এক ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সকল ব্র্যান্ডের পণ্যকে নিয়ে আসতে গেল বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির।

‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ এই আদর্শ নিয়ে ব্র্যান্ডটির ইতোপূর্বে চারটি ফ্ল্যাগশিপ শোরুম এর উদ্বোধন হয় রাজধানীর বনানী, বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোড, সিলেটের মেন্দিবাগ ও পাটানটুলায়।

যাত্রা শুরুর পর থেকেই সিলেকশনস গ্রাহকদের মাঝে বিশেষ সুনাম অর্জন করেছে এবং নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই সুনামের ধারা অক্ষুণ্ন রাখতেই এবার চালু হলো সিলেকশনস এর সাভার শোরুম। অত্যাধুনিক এই ফ্ল্যাগশিপ শোরুমটি সাভারে জালেশ্বর, শিমুলতলা, অবস্থিত। এই ফ্ল্যাগশিপ শোরুমটিতে থাকছে সিরামিক টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যার- এর বিশাল সম্ভার।  

গত ১০ মার্চ ২০২৪, রোববার শোরুমটি উদ্বোধন করেন অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, আকিজ বশির গ্রুপ এবং সম্মানিত বিজনেস অ্যাসোসিয়েট কাজী মো. জাকারিয়া শিবলু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আকিজ সিরামিকস জেনারেল ম্যানেজার, সেলস, মোহাম্মদ আশরাফুল হক, আকিজ বশির গ্রুপের মার্কেটিং হেড মোহাম্মদ শাহরিয়ার জামান, হেড অফ সেলস রোসা, বিশ্বজিৎ পল উপস্থিত ছিলেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে আকিজ বশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম বলেন, ইন্টেরিয়রের সকল প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ডপণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনস্ এর যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা সাভারে এই ফ্ল্যাগশিপ শোরুমটির শুভ উদ্বোধন করেছি। সিলেকশনস এ থাকছে আকিজ বশির গ্রুপের সেরা সকল পণ্যের বিশাল সমাহার। যেখান থেকে ক্রেতারা সহজেই একই ছাদের নিচ থেকে টাইলস, স্যানেটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।