ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজের কারখানা নির্মাণ করবে এনার্জিপ্যাক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজের কারখানা নির্মাণ করবে এনার্জিপ্যাক

ঢাকা: এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানা সম্প্রসারণে করার লক্ষ্যে সম্প্রতি প্রতিষ্ঠানটির সঙ্গে একটি চুক্তি সই করেছে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি। এ চুক্তির মাধ্যমে শিল্পখাতে নতুন দিগন্তের সূচনা হলো।

 

এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজের কারখানা সম্প্রসারণে প্রয়োজনীয় উদ্যোগ দিবে এনার্জিপ্যাকের স্টিলপ্যাক।

এ উপলক্ষে এনার্জি সেন্টারে একটি চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এনার্জিপ্যাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হুমায়ূন রশিদ; চিফ বিজনেস অফিসার আলোময় বিশ্বাস; চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. আমিনুর রহমান খান ও চিফ সাপ্লাই চেইন অফিসার শাহেদ লতিফ। এছাড়া, এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক আজিজুল হাকিম সুমন; সিনিয়র ম্যানেজার (কমার্শিয়াল) জাহাঙ্গীর আলম ভূঁইয়া ও সিনিয়র ম্যানেজার (ফাইন্যান্স) রাশেদ আল আমিন খালেদ।

এক্সিলেন্ট টাইলস ইন্ডাস্ট্রিজ লিমিটেড সম্প্রতি ১,৭৩,৫০০ বর্গফুট জায়গায় নিজেদের কারখানা সম্প্রসারণের উদ্যোগ নিয়েছে। এ চুক্তি অনুযায়ী, কারখানা সম্প্রসারণে কাজ করবে স্টিলপ্যাক। ইস্পাত কাঠামো নির্মাণে প্রয়োজনীয় সব সমাধান দেবে এনার্জিপ্যাকের এ ব্র্যান্ডটি।

এ বিষয়ে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হুমায়ূন রশিদ বলেন, ‘এক্সিলেন্ট টাইলস এর কারখানা সম্প্রসারণের জন্য আমাদের বেছে নেওয়ায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। এ চুক্তি সই হওয়ায় আমরা উচ্ছ্বসিত বোধ করছি। প্রতিষ্ঠানটির কারখানা নির্মাণে এ খাতের সেরা সমাধান নিশ্চিত করবে স্টিলপ্যাক। এ নতুন কারখানা স্যানিটারিওয়্যার প্রস্তুতকারক এ প্রতিষ্ঠানটির উৎপাদন সক্ষমতা বাড়াতে কার্যকর ভূমিকা রাখবে।

প্রসঙ্গত, স্টিলপ্যাক প্রি-ফ্যাব্রিকেটেড স্টিল বিল্ডিং (ইস্পাত কাঠামো) নির্মাণে প্রয়োজনীয় সব সল্যুশনস (সমাধান) প্রদান করে থাকে। স্টিলপ্যাক ইস্পাত-কাঠামো নির্মাণকারী ও প্রি-ফ্যাব্রিকেটেড স্টিল স্ট্রাকচারাল বিল্ডিংয়ের জন্য সমাধান (সল্যুশনস) প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। ইতোমধ্যে এ প্রতিষ্ঠানটি এর সর্বাধুনিক সমাধান ও নির্ভরযোগ্য সেবার জন্য সুনাম অর্জন করেছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।