ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এসিই মানি ট্রান্সফারের ‘সালাম বাংলাদেশ’ ক্যাম্পেইন পুরস্কার জেতার সুযোগ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
এসিই মানি ট্রান্সফারের ‘সালাম বাংলাদেশ’ ক্যাম্পেইন পুরস্কার জেতার সুযোগ 

যুক্তরাজ্যের স্বনামধন্য রেমিট্যান্স সেবাদানকারী প্রতিষ্ঠান, এসিই মানি ট্রান্সফারের পবিত্র রমজান মাসের আনন্দকে দ্বিগুণ করতে এবছরও শুরু করেছে তাদের জনপ্রিয় ক্যাম্পেইন ‘সালাম বাংলাদেশ’।  

সঠিক পথে রেমিটেন্স আনার ব্যাপারকে উৎসাহিত করার লক্ষ্যে বাংলাদেশ সরকারের ২.৫% প্রণোদনার সঙ্গে সামঞ্জস্য রেখে এবার ক্যাম্পেইনে আরও বড় এবং আকর্ষণীয় পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে এসিই মানি ট্রান্সফারের।

প্রতিষ্ঠানটি যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নের দেশসমূহ, কানাডা, অস্ট্রেলিয়া এবং সুইজারল্যান্ডে অবস্থানরত বাংলাদেশি প্রেরকদের জন্য আটটি নতুন আইফোন ১৫ প্রো এবং বাংলাদেশে অবস্থানরত প্রাপকদের ২০হাজার টাকা করে ৫০টি নগদ পুরস্কারের ঘোষণা দেয়। উক্ত ক্যাম্পেইনটি ২০২৪ সালের রমজান মাসে এসিই মানি ট্রান্সফারের মাধ্যমে বাংলাদেশে অর্থ প্রেরণকারী সকল প্রেরক এবং বাংলাদেশি সকল প্রাপকদের জন্য উন্মুক্ত থাকবে।

২০২৪ সালের রমজান মাস জুড়ে এসিই মানি ট্রান্সফারের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্স প্রেরণ করে গ্রাহকরা আকর্ষণীয় এই পুরস্কারগুলো জিততে পারবেন। রেমিট্যান্স লেনদেন করার সময় বাংলাদেশি প্রবাসীদের অবশ্যই লাকি ড্রতে BANGLA কোডটি ব্যবহার করে তাদের এন্ট্রি নিবন্ধন করতে হবে।

এসিই মানি ট্রান্সফারের সিইও রশিদ আশরাফ এ বিষয়ে বলেন, আমরা অত্যাধুনিক ডিজিটাল রেমিট্যান্স সমাধানের মাধ্যমে বাংলাদেশি বিদেশি কর্মীদের ক্ষমতায়নে বদ্ধপরিকর। বিশ্বব্যাপী বাংলাদেশি প্রবাসীরা যে অক্লান্ত পরিশ্রম করে, তাদের এই পরিশ্রমকে আমরা সম্মান জানাই এবং আমাদের পাশে থাকার জন্য সকল বাংলাদেশি প্রবাসীদের জানাই কৃতজ্ঞতা । আমরা এসিই মানি ট্রান্সফারের এর মাধ্যমে সবসময় তাদের রেমিট্যান্স লেনদেনে একটি ফলপ্রসু অভিজ্ঞতা দিতে অঙ্গীকারবদ্ধ।

 

বাংলাদেশ সময়:১৩১৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
এমএম 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।