ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

শতবর্ষে নতুন ফর্মুলার লাক্স উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মে ২, ২০২৪
শতবর্ষে নতুন ফর্মুলার লাক্স উন্মোচন

ঢাকা: বিশ্ববিখ্যাত ব্র্যান্ড লাক্সের ১০০ বছর উদযাপনে উপলক্ষে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড সম্প্রতি ঢাকার র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল নতুন ফর্মুলার লাক্স সাবানের উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে।  

১৯২৩ সালে যাত্রা শুরু করে লাক্স বর্তমানে বিশ্বের সর্বাধিক বিক্রিত সাবানগুলোর মধ্যে একটি হয়ে উঠেছে।

নতুন এ লাক্স সাবান ভিটামিন সি ও ভিটামিন ই যুক্ত আরও উন্নত ফর্মুলেশন নিয়ে আসছে, যা ভোক্তাদের দেবে ফ্ল-লেস উজ্জ্বল ত্বক।

‘সৌন্দর্য শিল্পে উদ্ভাবনী কার্যক্রমের মাধ্যমে লাক্স সেরা মানের পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি প্রদান করে এবং উপভোগ্য স্নানের অভিজ্ঞতা দেয়। লাক্স নারীদের আপন দ্যুতিতে উজ্জ্বল হওয়ার অনেক সুযোগও তৈরি করেছে এবং এ প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে বাংলাদেশে ও বিশ্বে অনেক তারকা উঠে এসেছেন। লাক্সের ১০০ বছর পূর্তি হওয়ায় আমরা আমাদের গ্রাহকদের আবারও ধন্যবাদ জানাতে চাই একটি নতুন লাক্স সাবানের মাধ্যমে, যা ত্বকের যত্নের জন্য ভিটামিন সি ও ভিটামিন ই এর মতো প্রিমিয়াম উপাদানের মাধ্যমে ত্বকের যত্নের সুবিধা প্রদান করে, যা এখন লাক্স সাবানের প্রতিটি বারে থাকবে’ বলেছেন নিলুশি জয়তিলেকে, মার্কেটিং ডিরেক্টর, পার্সোনাল কেয়ার, ইউবিএল।
‘১৯৬৪ সাল থেকে লাক্স বাংলাদেশে তার লাবণ্য ও মাধুর্যের মাধ্যমে ইউনিলিভার বাংলাদেশের ব্যবসায় একটি বিশেষ স্থান ধারণ করে। আমার নিজ কর্মজীবনে লাক্সের একটি অপরিহার্য অবস্থান রয়েছে এবং আমি নিজে এ ব্র্যান্ডের উত্তরোত্তর বিকাশ ও উন্নতি লক্ষ্য করার সুযোগ পেয়েছি। বছরের পর বছর লাক্স কিংবদন্তি ব্যক্তিত্বদের সমর্থনে ধন্য হয়েছে এবং এ অনুষ্ঠানের মাধ্যমে তাদের স্বীকৃতি প্রদান করে আমরা গর্বিত’ বলেছেন জাভেদ আখতার, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ইউবিএল।

অনুষ্ঠানে বাংলাদেশের তারকা গুলশান আরা আক্তার চম্পা, শামীম আরা নিপা, সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি, অপি করিম, রুমানা রশীদ ঈশিতা, কুসুম শিকদার, মেহজাবীন চৌধুরী, জাকিয়া বারী মম ও বিদ্যা সিনহা মিমকে একত্রিত করা হয়েছিল। যাদের যুগ যুগ ধরে লাক্সের উত্তরাধিকার অংশ হওয়ার স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত করা হয়েছিল।  

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর জাভেদ আখতার, পার্সোনাল কেয়ারের মার্কেটিং ডিরেক্টর নিলুশি জয়তিলেকে ও ইউবিএলের ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা পুরস্কার তুলে দেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ০২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ