ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

কেএফসির চমক: ‘ডাবল ডাউন’- অল চিকেন, নো বান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
কেএফসির চমক: ‘ডাবল ডাউন’- অল চিকেন, নো বান

ঢাকা: অল চিকেন, নো বান: ডাবল ডাউনের অসাধারণ স্বাদের জাদুতে ভোজনরসিকরা হারিয়ে যাবে এক অনন্য দুনিয়ায়। কারণ এতে সাধারণ বানের পরিবর্তে আছে দুটি ক্রিস্পি জিঙ্গার ফিলে।

শুধু তাই নয়, ফাহিতা মেয়ো ও উডফায়ার সিজনিং ফ্লেভার, সাথে ফ্রেশ পেঁয়াজ ও আইসবার্গ লেটুস ও চিজের সংমিশ্রণ ডাবল ডাউনকে দেয় এক অতুলনীয় স্বাদ।
 
কেএফসি ডাবল ডাউন এখন সারা দেশ জুড়ে আপনি পাবেন মাত্র ৩৯৯ টাকায়। আইটেমটি পাওয়া যাচ্ছে ডাইন-ইন, টেকঅ্যাওয়ে, অনলাইন অর্ডার, কল ফল ডেলিভারি ও কেএফসি অ্যাপে।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও, অমিত দেব থাপা বলেন, কেএফসির ডাবল ডাউন আমাদের কাস্টমারদের ভিন্নরকম এক স্বাদের অভিজ্ঞতা দেবে। সারাবিশ্বে প্রশংসা কুড়িয়ে এখন বাংলাদেশের মানুষের মধ্যেও এ অনন্য ফ্লেভার ছড়িয়ে দিতে আমরা প্রস্তুত। আমি বিশ্বাস করি ডাবল ডাউন এ দেশের মানুষের কাছে এক অন্যতম অভিজ্ঞতা হয়ে উঠবে ও সবার অনেক পছন্দের খাবার হিসেবে পরিচিতি লাভ করবে।

ট্রান্সকম ফুডস লিমিটেড কেএফসি বাংলাদেশের একমাত্র ফ্র্যাঞ্চাইজি, যা ২০০৬ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিং লাইসেন্সের অধীনে পরিচালিত।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।