ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বার্জার পেইন্টস ও প্রাইম ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ২, ২০২৪
বার্জার পেইন্টস ও প্রাইম ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক সই

ঢাকা: গ্রাহকের সুবিধার্থে পারস্পরিক সহযোগিতা জোরদার করে কল্যাণকর সম্পর্ক গড়ে তুলতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ও প্রাইম ব্যাংক একটি সমঝোতা স্মারক (এমওইউ) সাক্ষর করেছে।  

সম্প্রতি প্রাইম ব্যাংক পিএলসির গুলশান করপোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এ কৌশলগত অংশীদারত্বের মাধ্যমে প্রাইম ব্যাংকের গ্রাহকরা বার্জার পেইন্টসের এক্সপ্রেস পেইন্টিং, ইলিউশন এবং ইন্টেরিয়র ডিজাইন কনসালটেন্সি সেবাগুলোতে অগ্রাধিকার ও আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। একইসঙ্গে বার্জার এক্সপেরিয়েন্স জোন থেকে সেবা গ্রহণকারী গ্রাহকরা প্রাইম ব্যাংক থেকে বিশেষ সুবিধা পাবেন, যা গ্রাহকদের স্বপ্নের বাসাকে বাস্তবে রূপ দেওয়ার যাত্রাকে আরও সহজ করে তুলবে।

অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

প্রাইম ব্যাংক পিএলসি থেকে মো. নাজিম এ চৌধুরী, কনজিউমার ব্যাংকিং ডিভিশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, ভিপি ও হেড অব সেলস, কনজিউমার ব্যাংকিং ডিভিশনের কাস্টমার প্রোপোজিশনের প্রধান হোসাইন মোহাম্মদ জাকারিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড থেকে এ কে এম সাদেক নেওয়াজ, চিফ বিজনেস অফিসার সাব্বির আহমেদ, হেড অব করপোরেট সেলস অ্যান্ড এক্সপেরিয়েন্স জোন দেওয়ান মাহাবুবুল হাসান, হেড অব হোম ডেকোর ক্যাটাগরি ম্যানেজার সৈয়দ শরীফ রাসেলসহ অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিপিবিএল’র চিফ বিজনেস অফিসার এ কে এম সাদেক নেওয়াজ দর্শকদের উদ্দেশে বলেন, আমরা আমাদের গ্রাহকদের জন্য তাদের স্বপ্নের বাড়ি তৈরিতে সহযোগিতা করতে সব সময় প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদের বাড়ি নির্মাণের প্রক্রিয়াকে আরও সহজ ও স্বস্তির করার লক্ষ্যে আমরা প্রাইম ব্যাংকের সঙ্গে অংশীদার হতে পেরে গর্বিত।

প্রাইম ব্যাংক পিএলসির কনজিউমার ব্যাংকিং ডিভিশনের ডিএমডি নাজিম এ চৌধুরী বলেন, প্রাইম ব্যাংক গ্রাহকদের নিজের বাড়ি গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দেবার বিষয়কে সর্বোচ্চ প্রাধান্য দেয়। যেহেতু গ্রাহকদের স্বপ্নের বাস্তবায়নে আমরা একই দৃষ্টিভঙ্গি পোষণ করি তাই বার্জারের সঙ্গে অংশীদারত্বে যেতে পেরে আমরা খুবই আনন্দিত।

উল্লেখ্য, বার্জার পেইন্টস সব সময় গ্রাহকদের সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে মনের মতো বাড়ি রং করতে তাদের উদ্বুদ্ধ করে আসছে। বাড়ি গড়ার অভিজ্ঞতাকে আরও বেশি স্ট্রিমলাইন ও উন্নত করতে বার্জার বরাবরই বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। প্রাইম ব্যাংকের সঙ্গে এ অংশীদারত্ব বার্জার পেইন্টসের সেই চলমান প্রচেষ্টারই অংশ।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জুন ০২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।