ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

প্রাইম ব্যাংকের সঙ্গে তাহুর’র চুক্তি সই

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুন ২, ২০২৪
প্রাইম ব্যাংকের সঙ্গে তাহুর’র চুক্তি সই

ঢাকা: শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সঙ্গে চুক্তি সই করেছে মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড তাহুর। চুক্তি অনুযায়ী, তাহুর থেকে পোশাক ক্রয়ে প্রাইম ব্যাংকের প্রিভিলেজ কাস্টমাররা ১০ শতাংশ এবং সকল কার্ডহোল্ডাররা ৮ শতাংশ ছাড় পাবেন।

সম্প্রতি গুলশানে প্রাইম ব্যাংকের করপোরেট অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি সই হয়।

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং তাহুর-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হানিয়ম মারিয়া চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, প্রাইম ব্যাংকের হেড অব প্রায়োরিটি ব্যাংকিং তামান্না কাদেরী এবং তাহুর-এর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার আসাদুজ্জামান জুয়েল।

তাহুর হলো, শহরের নারীদের জন্য একটি স্বনামধন্য ও মার্জিত মুসলিম পোশাক ব্র্যান্ড। ব্র্যান্ডটি বাংলাদেশের ফ্যাশন শিল্পে মানসম্পন্ন ও উদ্ভাবনী সৃষ্টির নেতৃত্ব দিয়ে যাচ্ছে। ইতোমধ্যেই নারীদের জন্য পরিমিত ও আধুনিক মুসলিম পোশাক তৈরি এবং সরবরাহের ক্ষেত্রে ব্র্যান্ডটি স্বতন্ত্র ও সৃজনশীলতার দৃষ্টান্ত স্থাপন করেছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।