ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে পুরস্কার পেলেন ১০ সেরা কার ক্যাপ্টেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুন ৫, ২০২৪
‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে পুরস্কার পেলেন ১০ সেরা কার ক্যাপ্টেইন

দেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও এবং মাই চয়েসের সমন্বয়ে অনুষ্ঠিত হলো ক্যাম্পেইন ‘পাঠাও বাজিমাত’। সবচেয়ে বেশি কমপ্লিটেড রাইড দিতে উৎসাহিত করে শীর্ষ ১০ জন পাঠাও কার ক্যাপ্টেনকে পুরস্কার দেওয়ার জন্যই পাঠাও-এর বিশেষ এ ক্যাম্পেইন।

ক্যাম্পেইনটির মূল লক্ষ্য ছিল পাঠাও ক্যাপ্টেনদের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেওয়া।

মঙ্গলবার (৪ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পাঠাও।

এতে বলা হয়, ১৮ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত চলা এ ক্যাম্পেইনে পাঠাও কার ক্যাপ্টেনরা শীর্ষ ১০ স্থান অর্জনের জন্য সবচেয়ে বেশি রাইড কমপ্লিট করার প্রতিযোগিতায় ছিলেন। পাঠাও এবং মাই চয়েসের পক্ষ থেকে শীর্ষ পারফর্মারদের জন্য ছিল একাধিক ৩২ ইঞ্চি এলইডি টিভি, রাইস কুকার, ব্লেন্ডার ও টেবিল ফ্যানসহ বিভিন্ন পুরস্কার।
 
রাজধানীতে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে সোমবার (৩ জুন) ‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।  

পাঠাওয়ের সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার মো. আরিফুজ্জামান সিফাত ও সিনিয়র পিআর স্পেশালিস্ট মো. ফয়েজ এবং মাই চয়েস ইলেক্ট্রনিক্সের পক্ষ থেকে ম্যানেজার (অ্যাডমিন) তাশরিফ আহমেদ তন্ময় ও প্রোডাকশন অ্যান্ড সার্ভিস ইনচার্জ সঞ্জয় কুমারসহ বিশিষ্ট অতিথিরা পাঠাও ক্যাপ্টেনদের হাতে পুরস্কার তুলে দেন।

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের বিজয়ীরা হলেন-নুরুল ইসলাম, মো. সাদ্দাম হোসেন, মো. শফিকুল ইসলাম, মো. মহির উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, মো. আলমগীর, আতর খন্দকার, মো. মনিরুল ইসলাম, মো. সেলিম হোসেন ও রাসেল তালুকদার।
 
২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে, যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে।
 
বর্তমানে ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী ৩ লাখ ড্রাইভার ও ডেলিভারি এজেন্ট এক লাখ মার্চেন্ট এবং ১০ হাজার রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫ লাখেরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুন ৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।