ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

‘মিনিস্টার ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন’ অফারে ফ্রিজ কিনে গরু জিতলেন ঢাকার শাহজাহান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুন ৬, ২০২৪
‘মিনিস্টার ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন’ অফারে ফ্রিজ কিনে গরু জিতলেন ঢাকার শাহজাহান

ঢাকা: সম্প্রতি ‘মিনিস্টার গ্রুপের ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন অফারের’ মাধ্যমে ঢাকার মিরপুর-১ এর মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ৩৫৫ মডেলের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে বিশাল আকারের এক গরু জিতেছেন  ঢাকার বাসিন্দা জনাব মো. শাহজাহান।  

বিজয়ী শাহজাহানকে গরুটি আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুম বিভাগের ডিরেক্টর মো. মাহমুদুর রহমান খান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন শো-রুম বিভাগের (ইস্টার্ন ১) ডেপুটি জেনারেল ম্যানেজার হুমায়ন কবির, ঢাকা ওয়েস্ট জোনের ডিভিশনাল ম্যানেজার নাজমুল হোসাইন অনিক, ঢাকা ইস্ট জোনের ডিভিশনাল ম্যানেজার মো. জাহিদুল ইসলামসহ কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকতা-কর্মচারীরা।

আসন্ন ঈদুল আজহার আনন্দ আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় দেশীয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার নিয়ে এসেছে ‘ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন অফার’। এ অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষেই গ্রাহক পেয়ে যেতে পারেন অসংখ্য গরু ফ্রি, একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি, নিশ্চিত ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।  

বিশাল আকারের গরু ফ্রি পেয়ে ভীষণ খুশি  শাহজাহান ও তার পরিবার। গরু গ্রহণ করার সময় তিনি বলেন, আমি এখনও বিশ্বাস করতে পারছি না আমি এত বিশাল একটা গরু ফ্রিতে পেয়ে গিয়েছি। অনেক দিন ধরেই একটা বড় আকারের ফ্রিজ কিনবো ভাবছিলাম। অনেকের সঙ্গে কথা বলে ও টিভিতে বিজ্ঞাপন দেখে সিদ্ধান্ত নেই মিনিস্টারের ফ্রিজই কিনবো। তখনও ভাবিনি এত বড় বিস্ময় অপেক্ষা করছে। আমি ও আমার পরিবার খুবই আনন্দিত এ গরুটি পেয়ে। মিনিস্টার কোম্পানিকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি আমাদের জন্য এমন অফার রাখার জন্য।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, আমরা সবসময়ই দুই ঈদকে কেন্দ্র করে ক্রেতা সাধারণের জন্য আকর্ষণীয় অফার দিয়ে থাকি। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে এবারও এর ব্যতিক্রম হয়নি। অফারের নাম শুনেই নিশ্চয় আন্দাজ করতে পারছেন। এ অফারে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি ‘ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন অফারে’ ফ্রিজ কিনে ফ্রিতে গরু জিতে ক্রেতারা বেশ খুশিই হচ্ছেন।

সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইন- 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।