ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

নকিয়া রিটেইলাররা ঘুরবেন বিশ্ব, পাবেন নতুন গাড়ি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, জুন ১০, ২০২৪
নকিয়া রিটেইলাররা ঘুরবেন বিশ্ব, পাবেন নতুন গাড়ি

ঢাকা: নকিয়া ফিচার ফোনের রিটেইল পার্টনারদের নিয়ে মাসব্যাপী বিশেষ স্ক্র্যাচ কার্ড ক্যাম্পেইনের আয়োজন করে সেলেক্সট্রা লিমিটেড ও এইচএমডি গ্লোবাল।  

গত মে মাসজুড়ে নকিয়া-১০৫ ও নকিয়া-১০৬ মডেলের সেট নিয়ে পরিচালিত হয় এ ক্যাম্পেইন।

নকিয়ার রিটেইল পার্টনারদের জন্য ছিল এসইউভি গাড়িসহ নানা আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

স্ক্র্যাচ কার্ড ক্যাম্পেইনে সম্পূর্ণ নতুন এসইউভি গাড়ির পাশাপাশি আরও ছিল নিউইয়র্ক, সিঙ্গাপুর, দুবাই থাইল্যান্ড ও নেপাল ভ্রমণের প্লেন টিকিট, এসি, রেফ্রিজারেটরসহ বিভিন্ন অংকের নগদ ক্যাশব্যাক।

ক্যাম্পেইন শেষে গত ৪ জুন ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে জাঁকালো আয়োজনের মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়।  

অনুষ্ঠানে সৌভাগ্যবান বিজয়ী রিটেইলারদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- নকিয়া ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচএমডির কান্ট্রি ম্যানেজার মশিউর রহমান, বিজনেস অ্যানালিস্ট কাজী আল আমিন, নকিয়া ফোনের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ও উৎপাদনকারী প্রতিষ্ঠান সেলেক্সট্রার চেয়ারম্যান আশরাফ বিন তাজ, ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

এ ক্যাম্পেইনটি সেলেক্সট্রার নকিয়া বিক্রয়কারী রিটেইলারদের মধ্যে অভূতপূর্ব সাড়া ফেলে। রিটেইলারদের মধ্যে এ ব্যাপক সাড়া দেখে সেলেক্সট্রা ও এইচএমডির পক্ষ থেকে এবার ‘নকিয়া রিটেইলার ঈদ ফুর্তি অফার’ ক্যাম্পেইন শুরু হয়েছে। নতুন এ ক্যাম্পেইনে রিটেইলারদের প্রধান আকর্ষণ হিসেবে এবারও থাকছে একটি ব্র্যান্ড নিউ গাড়ি।

উল্লেখ্য, ফিনল্যান্ডের মোবাইল প্রস্তুতকারী এইচএমডি গ্লোবাল নকিয়া মোবাইলের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান। এইচএমডি নকিয়াসহ নিজস্ব ব্র্যান্ডের ফোন বিশ্বের বিভিন্ন দেশে উৎপাদন ও বাজারজাত করছে এবং সেই সূত্রে, বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে নকিয়া ফোনের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ও মেনুফ্যাচারার হিসেবে কাজ করছে সেলেক্সট্রা লিমিটেড।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, জুন ১০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।