ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঈদুল আজহায় ক্লেমনের কমিউনিটি সিএসআর ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
ঈদুল আজহায় ক্লেমনের কমিউনিটি সিএসআর ক্যাম্পেইন

ঢাকা: পবিত্র ঈদুল আজহা-২০২৪ উপলক্ষে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশের জনপ্রিয় ক্লিয়ার ড্রিঙ্কস ব্র্যান্ড ‘ক্লেমন’র কমিউনিটি সিএসআর ক্যাম্পেইন ‘ইচ্ছের হাত বাড়াই, পরিবেশকে পরিচ্ছন্ন রাখি’।

এ ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিল কোরবানি পশুর বর্জ্য সঠিক ও সুন্দরভাবে দ্রুততম সময়ে অপসারণের মাধ্যমে পরিবেশকে পরিচ্ছন্ন রাখতে কমিউনিটির জনগণকে উৎসাহিত করা।

কার্যক্রমের ধারাবাহিকতায় ঢাকা শহরের স্বনামধন্য কয়েকটি কমিউনিটিতে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।  

‘ক্লেমন’র উদ্যোগে কমিউনিটিগুলোতে কোরবানি পশুর বর্জ্য দ্রুততম সময়ে অপসারণের জন্য বড় পলি ব্যাগ ও পশুর রক্ত ধুয়ে আঙিনা পরিষ্কার রাখার জন্য ব্লিচিং পাউডার দেওয়া হয়। এছাড়া কমিউনিটির বাসিন্দাদের মধ্যে কোরবানি শেষে বর্জ্য অপসারণের দিক-নির্দেশনা সম্বলিত লিফলেট বিতরণ ও কমিউনিটির ভেতরে সচেতনতামূলক কমিউনিকেশন ব্যানার স্থাপন করা হয়।  

কমিউনিটিগুলোতে পৃথকভাবে প্রেস কনফারেন্সের মাধ্যমে বর্জ্য অপসারণ সম্পর্কিত জনসচেতনতা মূলক দিক-নির্দেশনা দেওয়া হয়।  

আয়োজনে উপস্থিত ছিলেন- আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ডিরেক্টর অপারেশন সৈয়দ জহুরুল আলম, সিএমও মাইদুল ইসলাম, ব্র্যান্ড ম্যানেজার আবদুল আজিজ ও অন্যান্য কর্মকর্তারা।  

সৈয়দ জহুরুল আলম বলেন, ব্র্যান্ড ক্লেমন সারা বছরব্যাপী বিভিন্ন সিএসআর কার্যক্রম পরিচালনা করে থাকে। ‘ইচ্ছের হাত বাড়াই, পরিবেশকে পরিচ্ছন্ন রাখি’ তারই একটি অংশ। আমরা সবাই সম্মিলিতভাবে এ কার্যক্রমকে সার্থক করার চেষ্টা করবো। প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে উদ্যোগ নিলে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তোলা সম্ভব এবং তখন আমাদের এ কার্যক্রম সার্থক হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।