ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

বন্যার্তদের সহায়তায় ২ কোটি টাকা অনুদান দেবে প্রাইম ব্যাংক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
বন্যার্তদের সহায়তায় ২ কোটি টাকা অনুদান দেবে প্রাইম ব্যাংক

ঢাকা: দেশের বিভিন্ন জেলায় চলমান ভয়াবহ বন্যা পরিস্থিতি নিয়ে শনিবার (২৪ আগস্ট) এক জরুরি বোর্ড সভার আয়োজন করে প্রাইম ব‌্যাংক।

অনুষ্ঠিত ওই সভায় পরিচালকরা বন্যায় ক্ষতিগ্রস্তদের জন‌্য গভীর উদ্বেগ ও তাদের প্রতি আন্তরিক সহানুভূতি প্রকাশ করেন।

প্রাইম ব‌্যাংক বাংলাদেশের যেকোনও জাতীয় সংকটে দেশের মানুষের পাশে দাঁড়ানো ও সহায়তায় বিষয়ে তাদের প্রতিশ্রুতির পুনঃব্যক্ত করেন।

সভায় এরই অংশ হিসেবে বন্যার্তদের সহায়তায় দুই কোটি টাকার ত্রাণ তহবিল অনুমোদন করা হয়। এ অনুদান প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল‌্যাণ তহবিলে দেওয়া হবে।

প্রাইম ব্যাংক পিএলসির চেয়ারম্যান তানজিল চৌধুরী বলেন, ‘বন‌্যায় অনেক মানুষ মারা যাওয়ায় এবং মানুষের ওপর বন্যার মারাত্মক প্রভাবে আমরা গভীরভাবে দুঃখিত। একটি দায়িত্বশীল কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে দুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আমরা বিশ্বাস করি, আমাদের এ ক্ষুদ্র প্রয়াস বন‌্যার্তদের ত্রাণ কার্যক্রম, নিরাপত্তা ও সুস্থতা নিশ্চিতে চলমান প্রচেষ্টাকে আরও শক্তিশালী করবে। ’

এ দুর্যোগ মোকাবিলায় সক্রিয় সহায়তা নিশ্চিত করতে এবং ওইসব এলাকার সার্বিক পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণে প্রাইম ব‌্যাংক সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যেকোনও অংশীদারিত্বে অংশ নিতে বদ্ধপরিকর।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ