ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে পাঠাও’র অনুদান

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার  ত্রাণ তহবিলে পাঠাও’র অনুদান

দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে ২৫ লক্ষ টাকা অনুদান দিয়েছে দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও।   

বন্যা দুর্গতদের সাহায্যে পাঠাওয়ের এই সন্মিলিত প্রয়াসে প্রতিষ্ঠানটির কর্মীরা স্বচ্ছোয় তাদের একদিনের বেতন প্রদান করে এবং একই পরিমাণ অর্থ পাঠাও কর্তৃপক্ষ যোগ করে এই অনুদানের পরিমাণকে দ্বিগুণ করে।

এছাড়াও ১ সপ্টেম্বর থেকে ১৫ সপ্টেম্বর পর্যন্ত পাঠাও প্ল্যাটফর্মে প্রতিটি রাইড থেকে নেওয়া সেফটি কভারজে ফি বন্যা দুর্গতদের সহায়তায় প্রদান করা হব। এই সময়ের মধ্যে প্রতিটি রাইড থেকে জমা হওয়া মোট অর্থ পাঠাও দ্বিগুণ করে তা বন্যার্তদের সহায়তায় প্রদান করবে।

এই অনুদানের পাশাপাশি পাঠাও বন্যার্তদের আরও সহায়তা করার জন্য ব্র্যাক এবং আস-সুন্নাহ ফাউন্ডশেনরে সঙ্গে যৌথভাবে কাজ করছে।

পাঠাও অ্যাপের পাঠাও শপ থেকে ইউজাররা বিভিন্ন মূল্যের ডোনশেন কার্ড কিনতে পারবেন, যার সমস্ত অর্থ ব্র্যাক এবং আস-সুন্নাহ ফাউন্ডশেন-এর পরচিালতি ত্রাণ তহবিলে জমা হবে।

২০১৫ সালে প্রতিষ্ঠিত, পাঠাও রাইড-শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কর্মাস লজিস্টিকসে বাজারের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান, যার সঙ্গে বাংলাদশেে ১ কোটিরও বেশি ভোক্তা, দৈনিক উপার্জনকারী এবং ছোট ব্যবসার পরিসেবায় নিয়োজিত আছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ২৮,২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ