ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

সিলেটে ৩৫তম রেস্টুরেন্ট খুলেছে ডোমিনোজ পিৎজা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
সিলেটে ৩৫তম রেস্টুরেন্ট খুলেছে ডোমিনোজ পিৎজা

ঢাকা: বিশ্বের বৃহত্তম পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা বাংলাদেশে নিজেদের ব্যবসা দ্রুত সম্প্রসারণ করছে। এরই ধারাবাহিকতায় ডোমিনোজ পিৎজা বাংলাদেশে সিলেটের আম্বরখানায় অবস্থিত শেফ’স টেবিল-এ উদ্বোধন করেছে তাদের ৩৫তম রেস্টুরেন্ট।

গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’ এর সুযোগ দিতে সিলেটে গত ৩ অক্টোবর এ শাখাটি উদ্বোধন হয়।  

আন্তর্জাতিকমানের ডোমিনোজ পিৎজা’র এ নতুন আউটলেটটি সিলেটবাসী সাদরে গ্রহণ করেছে। বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, নতুন শুরু হওয়া অরেগানো রাইস এবং সসি পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনোজ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী সমাদৃত ডেলিভারি সেবাটি সিলেট রেস্টুরেন্ট থেকে পাওয়া যাবে। এ রেস্টুরেন্টটির উদ্বোধনের সময় ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘এস ও এস, চিলড্রেনস ভিলেজ’-এর ছাত্র-ছাত্রীরা, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

ডোমিনোজ পিৎজা বাংলাদেশ-এর চিফ অপারেটিং অফিসার আহমেদ শোয়েব ইকবাল বলেন, ‘ডোমিনোজ পিৎজা গত সাড়ে ৫ বছরে এ দেশে সবচেয়ে দ্রুততার সঙ্গে বড় হওয়া ফুড ব্র্যান্ড এবং সিলেটে আমাদের নতুন এ রেস্টুরেন্ট খুলতে পেরে আমরা বেশ গর্বিত। এ দেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের রেস্টুরেন্ট নেটওয়ার্ক প্রসারিত করছি। ডোমিনোজ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা বাংলাদেশের জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের সিলেট রেস্টুরেন্টে সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ।

সিলেট রেস্টুরেন্ট থেকে আমরা সিলেট ইউনিমার্ট, রাজার গলি, দরগাহ মহল্লা রোড, দারগাহ গেট, কলাপাড়া রোড, মিতালি রোড, জালালাবাদ আবাসিক এলাকা, হাউসিং এস্টেট রোড, সায়েদবাড়ি রোড, এয়ারপোর্ট রোড, ইলেকট্রিক সাপ্লাই রোড, লোহারপাড়া রোড, বড়বাজার আবাসিক এলাকা রোড, হযরত শাহজালাল রোড, ভি আই পি রোড, মেডিকেল কলেজ রোড, দারিয়াপাড়া রোড, কলোনি রোড ও পুলিশ লাইন রোড-এ হোম ডেলিভারি করতে পারবো।

ডোমিনোজ পিৎজা বাংলাদেশ-এর হেড অব মার্কেটিং আবু ওবায়দা ইমন এ ব্যবসা সম্প্রসারণে তার উচ্ছ্বাস প্রকাশ করে এক বার্তায় জানান, বাংলাদেশে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য যেকোনো উৎসব থেকে শুরু করে নিত্যদিনের আড্ডায় পিৎজা, সাইড মেন্যু, রাইস ও ডেজার্টের বিস্তৃত সমাহার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। বিশ্বমানের গুণগতমান ও সেবার নিশ্চয়তা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ এবং আরও বেশি বাংলাদেশি জনগণের মুখে হাসি ফোটাতে আমরা সারা দেশে আমাদের ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছি।

প্লে-স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা ডোমিনোজ-এর সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বিশ্বের বৃহত্তম পিৎজা কোম্পানি ডোমিনোজ পিৎজা প্রতিষ্ঠিত হয় ১৯৬০ সালে। ৯০টিরও বেশি দেশের বাজারে ২০ হাজার ৯০০টি স্টোর পরিচালনাকারী ব্র্যান্ডটি বিশ্বের শীর্ষ পাবলিক রেস্টুরেন্টগুলোর তালিকায় অন্যতম। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে বাংলাদেশে যাত্রা শুরু করা ডোমিনোজ পিৎজার বর্তমানে বাংলাদেশের প্রথম সারির ৬টি শহরে ডোমিনোজ পিৎজার সর্বমোট ৩৫টি আউটলেট আছে, যা ঢাকার ধানমন্ডি, পান্থপথ, উত্তরা সেক্টর ১৩, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, ধানমন্ডি ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড, দনিয়া, পল্টন, শেফ'স টেবিল কোর্টসাইড, শেফ'স টেবিল গুলশান ২ এবং উত্তরা জসীমউদ্দীন অ্যাভিনিউ, চট্টগ্রামের আগ্রাবাদ, জি ই সি ও বালি আর্কেড, নারায়ণগঞ্জ, খুলনা এবং কক্সবাজারে অবস্থিত।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।