ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

‘আইসিএসবি করপোরেট গভর্নেন্স গোল্ড অ্যাওয়ার্ড’ পেল ওয়ালটন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
‘আইসিএসবি করপোরেট গভর্নেন্স গোল্ড অ্যাওয়ার্ড’ পেল ওয়ালটন

ঢাকা: করপোরেট সুশাসনে উৎকর্ষতার জন্য ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) থেকে ‘গোল্ড অ্যাওয়ার্ড’ পেয়েছে দেশের পুঁজিবাজারের প্রকৌশল খাতে তালিকাভুক্ত শীর্ষ ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি। ইঞ্জিনিয়ারিং কোম্পানি ক্যাটাগরিতে এ পুরস্কার অর্জন করেছে ওয়ালটন।

শনিবার (৫ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে আইসিএসবি কর্তৃক আয়োজিত ‘১১তম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ফর করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স, ২০২৩’ শীর্ষক অনুষ্ঠানে ওয়ালটনকে এ পুরস্কার দেওয়া করা হয়।  

অনুষ্ঠানের প্রধান অতিথি অন্তর্বর্তী সরকারের অর্থ, বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের কোম্পানি সেক্রেটারি মো. রফিকুল ইসলাম ও ডেপুটি কোম্পানি সেক্রেটারি মো. এনামুল হক।

পুরস্কার পাওয়ার প্রতিক্রিয়ায় ওয়ালটন হাই-টেকের কোম্পানি সেক্রেটারি মো. রফিকুল ইসলাম বলেন, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজকে পুরস্কৃত করায় ওয়ালটন পরিবার অত্যন্ত আনন্দিত ও গর্বিত। মর্যাদাপূর্ণ এ পুরস্কারের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এ পুরস্কার আমাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে।

জানা গেছে, বাংলাদেশে করপোরেট গভর্নেন্স প্রতিষ্ঠায় উৎকর্ষতা সাধন এবং কোম্পানির সামগ্রিক ব্যবস্থাপনায় শৃঙ্খলা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার সাফল্যের স্বীকৃতি হিসেবে মোট ৪১টি প্রতিষ্ঠানকে করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ