ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

পুমার ফ্যানাটিক ওয়াল, ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
পুমার ফ্যানাটিক ওয়াল, ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ রবীন্দ্র সরোবরে পুমার ফ্যানাটিক ওয়াল

ঢাকা: ১৯১৯ সাল। জার্মানির হের্জোগেনারক শহরে ছোট্ট ব্যবসা শুরু করে ডাসলার পরিবার।

জুতো, স্নিকারস তৈরির কারখানা ‘গেব্রুইডার ডাসলার’ দিয়ে ব্যবসা শুরু। নেপথ্যে ছিলেন দুই ভাই— অ্যাডলফ এবং রুডলফ ডাসলার। এরপর দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর কোনো এক সময়ে দুই ভাইয়ের সম্পর্কে যেন কোথাও একটা চির ধরে। যার জেরে ১৯৪৮ সালে ভেঙে যায় জার্মানির অন্যতম সংস্থা গেডা। তখন রুডলফ ডাসলার তৈরি করেন গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা।

রুডলফ ডাসলারের পুমা এখন বিশ্বের তৃতীয় গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড। বর্তমানে ১২০টির বেশি দেশে তাদের ব্যবসা রয়েছে। ডিবিএল গ্রুপের হাত ধরে ২০১৯ সালে রাজধানীর বনানী ১১ নম্বরে এশিয়ার অন্যতম বৃহৎ ফ্লাগশিপ স্টোর নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করেছিল পুমা। বাংলাদেশে বিপুল জনপ্রিয়তা পাওয়ার ফলশ্রুতিতে ধানমন্ডি ২৭ এ উদ্বোধন হতে যাচ্ছে পুমার নতুন একটি ফ্লাগশিপ স্টোর।  

ধানমন্ডি ২৭ এর নতুন এই স্টোরটির কার্যক্রম উপলক্ষে মানুষের আগ্রহের শেষ নেই। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে, লাইফস্টাইল প্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।  

পুমাও নিয়ে এসেছে দারুণ সব অফার ও আয়োজন। রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরে পুমার ফ্যানাটিক ওয়াল স্থাপন করেছে পুমা।  

ফ্যানাটিক ওয়ালটিতে উঠে এসেছে রবীন্দ সরোবর, ৮ নম্বর ব্রিজসহ ধানমন্ডির জনপ্রিয় স্থাপনা। আগামী ২৫  তারিখ পর্যন্ত এই ফ্যানাটিক ওয়ালটি রবীন্দ্র সরোবরে সবার জন্য প্রদর্শীত হবে। পুমা ফ্যানাটিক ওয়ালের সঙ্গে চলছে সেলফি কনটেস্টও। যেখানে অংশ নিয়ে পুমার ধানমন্ডি ২৭ ফ্যাগশিপ স্টোরে কেনাকাটায় ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ থাকছে। সেলফি কনটেস্টে অংশ নিতে, রবীন্দ্র সরোবরের ফ্যানাটিক ওয়ালের সঙ্গে তুলতে হবে একটি সেলফি। ফ্যানাটিক ওয়ালে থাকা কিউআর কোড স্ক্যান করে পাওয়া যাবে একটি সাবমিশন লিংক, সেখানে গিয়ে সেলফি আপলোড করে দিলেই থাকছে বিভিন্ন ধরনের ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ। উদ্বোধনের পর ডিসকাউন্ট কুপন নিয়ে ধানমন্ডি ২৭-এর স্টোরে গিয়ে কেনাকাটা করা যাবে।  

ধানমন্ডি ২৭ এর এই নতুন স্টোরে স্পোর্টস, স্পোর্টস স্টাইল এবং রানিং, ট্রেনিং ও ফিটনেস লাইনআপের অধীনে থাকা পুমার সব পণ্যই পাওয়া যাবে। যার মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাগ প্যাক, ট্রাভেল ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, স্পোর্টস ব্যাগ, রানিং সু, ওয়াকিং সু ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa