ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

এশিয়ান পেইন্টস উন্মোচন করলো কালারনেক্সট ২০২১

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এশিয়ান পেইন্টস উন্মোচন করলো কালারনেক্সট ২০২১

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ডেকোরেটিভ কোটিং কোম্পানি এশিয়ান পেইন্টস দীর্ঘদিন যাবৎ কালারনেক্সট-বার্ষিক রঙ ও সাজসজ্জা বিষয়ক ভবিষ্যৎ পরিকল্পনা প্রোগ্রামের মধ্য দিয়ে ডিজাইন ইন্ডাস্ট্রির চলার পথ সুগম করে চলেছে।  

এশিয়ান পেইন্টস প্রতি বছর বিভিন্ন সেক্টরের বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনাপূর্বক ট্রেন্ড, রঙ, উপকরণ, টেক্সচার ও ফিনিশিংয়ের একটি পরিকল্পনা তৈরি করে থাকে।

এ বছরের ট্রেন্ড ও কালার হচ্ছে: ‘চেরিশ’- দীর্ঘদিনের ব্যাপক গবেষণায় পাওয়া এবং আর্কিটেকচার ও ইন্টেরিওর ডিজাইনার কমিউনিটির অনুপ্রেরণায় পাওয়া। কালারনেক্সটের এ বছরের পূর্বাভাস বাংলাদেশের ডিজাইন কমিউনিটির কন্টেক্সটে প্রস্তুতকৃত।  

এশিয়ান পেইন্টসের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে কালারনেক্সট ২০২১ বাংলাদেশের আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার ও ইন্টেরিওর ডিজাইনারদের জন্য উদ্বোধন করা হয়।  

‘কালার অব দ্য ইয়ার’ ঘোষণা করার সময় এশিয়ান পেইন্টস ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রাহুল ভাটনগর বলেন, নিত্যনতুন ডিজাইনের মধ্য দিয়ে আমরা গ্রাহকের নিজস্ব অনন্য চাহিদাকে খুঁজে নিয়ে আসার চেষ্টা করি। ব্র্যান্ডগুলো পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নিচ্ছে কিনা সে ব্যাপারে গ্রাহকের সব সময় সজাগ দৃষ্টি থাকে। ২০২১ সাল আমাদের মধ্যে অন্য রকম এনার্জি নিয়ে এসেছে, নতুন করে শুরু করার এনার্জি। তাই আমাদের প্রচেষ্টা এমন রঙ নিয়ে আসা, যা ঘরে আনে প্রশান্তি ও প্রানবন্ততা।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa