ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

আকিজ সিরামিক্স ও বোর্ডের আর্কিটেক্টস নাইট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
আকিজ সিরামিক্স ও বোর্ডের আর্কিটেক্টস নাইট আকিজ সিরামিক্স ও বোর্ডের আর্কিটেক্টস নাইট 

ঢাকা: আকিজ সিরামিক্স ও বোর্ডের আয়োজনে রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ হোটেলে উদযাপিত হলো ‘আর্কিটেক্টস নাইট’। চট্টগ্রামের প্রতিভাবান ও খ্যাতনামা আর্কিটেক্টরা এতে অংশ নেন।

সোমবার (২৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় আকিজ সিরামিক্স ও বোর্ডের আয়োজনে রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ হোটেলে উদযাপন করা হয় ‘আর্কিটেক্টস নাইট’। চট্টগ্রামের প্রতিভাবান ও খ্যাতনামা আর্কিটেক্টরা এই আয়োজনে অংশ নেন। আর্কিটেক্টদের কাছে দিনটি আনন্দ-উৎসবের এক মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে আকিজ সিরামিক্স ও বোর্ডের লেটেস্ট সব প্রোডাক্ট নিয়ে তৈরি করা পোর্টফোলিও উপস্থাপন করা হয়। এটি অনুষ্ঠানে উপস্থিত সব আর্কিটেক্টের দৃষ্টি কাড়ে। আর্কিটেক্টরা প্রত্যেকেই নিজ নিজ বক্তব্যে আকিজ সিরামিক্স এবং বোর্ডের ইনোভেশন নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। ভবিষ্যতেও এভাবে প্রতিটি পণ্যে আকিজ সবার থেকে এগিয়ে থাকবে, তারা এ আশাবাদ ব্যক্ত করেন। শেষ ধাপে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় গানের দল ‘জলের গান’-এর পরিবেশনা পুরো অনুষ্ঠানটি আনন্দমুখর হয়ে ওঠে। সবশেষে ডিনারের আয়োজনে এবারের আর্কিটেক্টস নাইটের সমাপ্তি ঘোষণা করা হয়।

আর্কিটেক্টদের শীর্ষ সংগঠন আইএবি চিটাগং চ্যাপ্টার থেকে সামনের সারির সবাই অংশ নেন। চেয়ারম্যান, আর্কিটেক্ট আশিক ইমরানের সঙ্গে ডেপুটি চেয়ারম্যান, আর্কিটেক্ট ফারুক আহমেদ এবং সেক্রেটারি, আর্কিটেক্ট ফজলে ইমরান চৌধুরীও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আকিজ সিরামিক্স এবং বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য, মোহাম্মদ খোরশেদ আলম, ডিরেক্টর, সেল্স অ্যান্ড মার্কেটিং।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa