ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বনশ্রীতে সাড়া ফেলেছে সারার আউটলেট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
বনশ্রীতে সাড়া ফেলেছে সারার আউটলেট বনশ্রীতে সাড়া ফেলেছে সারার আউটলেট

সম্প্রতি রাজধানী ঢাকার বনশ্রীতে সারা লাইফস্টাইলের আউটলেটের কার্যক্রম শুরু হয়। শুরুতেই ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে এ আউটলেটটি।

শীতকালীন পোশাকসহ সারা লাইফস্টাইলের সকল পণ্যই পাওয়া যাচ্ছে এ আউটলেটে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সারা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড সারা কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর- ৬ এ অবস্থিত সারার প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিল সারার ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হল বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। আর সম্প্রতি বনশ্রীতে চালু হয়েছে দৃষ্টিনন্দন আরও একটি আউটলেট। এছাড়াও ঢাকার বাইরে সারার প্রথম আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই।

নান্দনিক ডিজাইনের বনশ্রীতে সারার এ আউটলেটে পাওয়া যাচ্ছে শীতকালীন সব আয়োজন। আর সারার লাইফস্টাইলের শীতকালীন সংগ্রহ মানেই নতুন আকর্ষণ। সারার এবারের শীতকালীন সংগ্রহ থাকছে সকল বয়সী ক্রেতাদের জন্য। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি ব্র্যান্ডটিতে আছে শিশুদের জন্য বিশেষ সংগ্রহ। শীতকালীন পোশাকের এ আয়োজনে থাকছে হাল্কা এবং ভারী শীতে পরার জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক। এছাড়াও ডেনিমের কিছু এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকও পাওয়া যাবে আউটলেটে।

সারার নিজস্ব ওয়েবসাইট: (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/?hl=bn) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বনশ্রীর ঠিকানা: ব্লক ই এর ১ নং রোডের ৪৮ নং প্লটেই (ফারাজী হাসপাতালের পাশেই) পাওয়া যাবে সারার সকল পণ্য।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।